This Article is From Jun 21, 2020

"সমালোচনায় আমি প্রভাবিত নই", সুশান্ত-কাণ্ডে ফ্যানদের বার্তা সলমন খানের

"স্বজন হারানোর যে ব্যথা, তার সঙ্গে লড়তে সবাইকে সুশান্তের পরিবার ও অনুরাগীদের পাশে দাঁড়াতে হবে।"

এই ছবি শেয়ার করেছেন সলমন খান (সৌজন্য beingsalmankhan)

হাইলাইটস

  • সুশান্ত অনুরাগীদের পাশে থাকতে ফ্যানেদের বার্তা সলমন খানের
  • সমালোচনায় প্রভাবিত নই: সলমন খান
  • স্বজন হারানোর পরিবারের পাশে আপনারা থাকুন: সলমন খান
মুম্বই:

প্রবল সমালোচনা এবং বিতর্কের মধ্যেই নিজের অনুরাগীদের বার্তা পাঠালেন সলমন খান (Salman khan to fans)। সোনু নিগম থেকে অভিনব কাশ্যপ, সকলের অভিযোগের তির ভাইজানের দিকে। কিন্তু এই বিতর্কে অবিচল না হয়ে শনিবার ফ্যানেদের প্রতি তাঁর টুইট (Tweetedon Sushant's death), "ক্রমাগত সমালোচনা ও দোষারোপে আমি প্রভাবিত নই। তোমরা সুশান্ত অনুরাগীদের পাশে দাঁড়াও। ওদের তোমাদের প্রয়োজন।" তাঁর সংযোজন, "স্বজন হারানোর যে ব্যথা, তার সঙ্গে লড়তে সবাইকে সুশান্তের পরিবার ও অনুরাগীদের পাশে দাঁড়াতে হবে।"

দেখুন সেই টুইট:

ইতিমধ্যে দাবাং ছবির পরিচালক অভিনব কাশ্যপ সলমন খান-সহ তাঁর দুই ভাই ও পরোক্ষে সেলিম খানকে কাঠগড়ায় তুলেছেন। দেখুন সেই পোস্ট:

সুশান্ত সিং রাজপুতের সঙ্গে কী চুক্তি ছিল, জানতে চেয়ে যশ রাজ ফিল্মসকে সমন পাঠিয়েছে মুম্বই পুলিশ। দ্বিপাক্ষিক সেই চুক্তির বিস্তারিত থানায় পাঠাতে উল্লেখ করা হয়েছে সেই চিঠিতে। এই প্রসঙ্গে মুম্বই পুলিশ সূত্রে খবর, দিন কয়েক আগে দীর্ঘক্ষণ জেরা করা হয়েছে মৃত অভিনেতার বান্ধবী রিয়া চক্রবর্তীকে। তিনি পুলিশকে বলেছেন, "সুশান্তকে আমি বলেছিলাম যশরাজের সঙ্গে চুক্তি ভাঙো। আমিও ভেঙেছি, তুমিও ভাঙো।" ইতিমধ্যে প্রায় ১৩ জনের বয়ান রেকর্ড করেছে বান্দ্রা থানার পুলিশ। তালিকায় সুশান্ত ঘনিষ্ঠ রিয়া চক্রবর্তী, মুকেশ ছাবড়া ছাড়াও পরিবার ও অন্য বন্ধুরা রয়েছেন। জানা গেছে, তদন্তের স্বার্থে যশ রাজ ফিল্মসের কর্ণধার আদিত্য চোপড়া আর কাস্টিং ডিরেক্টরকে তলব করতে পারে পুলিশ। তার আগে প্রযোজনা সংস্থা আর অভিনেতার মধ্যে হওয়া চুক্তি খতিয়ে দেখতে চাইছেন তদন্তকারীরা। ২০১৩-২০১৫'র মধ্যে সুশান্ত সিং রাজপুত যশ রাজ ব্যানারে দু'টি ছবি করেছেন, শুদ্ধ দেশি রোম্যান্স আর ডিটেকটিভ ব্যোমকেশ বক্সী। তিন নম্বর ছবি 'পানি' এই ব্যানারে হওয়ার কথা ছিল। কিন্তু শেষুহূর্তে ছবি প্রযোজনার সিদ্ধান্ত থেকে সরে আসে যশ রাজ ফিল্মস।