This Article is From Nov 16, 2019

সাইনা নেহওয়ালের বায়োপিকের প্রস্তুতি নিতে গিয়ে চোট পেলেন পরিণীতি চোপড়া

Saina Nehwal biopic: শুক্রবার, অভিনেত্রী পরিণীতি চোপড়া নিজের একটি ছবি শেয়ার করেছিলেন, যাতে দেখা গিয়েছে তিনি ঘাড়ের একটি বেল্টের মতো পরে রয়েছেন।

সাইনা নেহওয়ালের বায়োপিকের প্রস্তুতি নিতে গিয়ে চোট পেলেন পরিণীতি চোপড়া

Saina Nehwal biopic: প্রস্তুতি পর্বে পরিণীতি চোপড়া

নয়াদিল্লি:

অভিনেত্রী পরিণীতি চোপড়া (Actress Parineeti Chopra) এখন ব্যস্ত ব্যাডমিন্টন তারকা সাইনা নেহওয়ালের বায়োপিকে (Saina Nehwal biopic) অভিনয়ের প্রস্তুতি নিতে। আর এই প্রস্তুতিপর্বেই অসাবধানতাবশত চোট পেলেন পরিণীতি। শুক্রবার, অভিনেত্রী পরিণীতি চোপড়া নিজের একটি ছবি শেয়ার করেছিলেন, যাতে দেখা গিয়েছে তিনি ঘাড়ের একটি বেল্টের মতো পরে রয়েছেন। পরিণীতি তাঁর অনুরাগীদের জানিয়েছেন যে প্রশিক্ষণ আবার শুরু করার আগে তিনি কিছু সময়ের জন্য প্রস্তুতিমূলক সেশন থেকে বিরতি নেবেন। “ডুড, আমি এবং সাইনার পুরো দল এতটাই যত্ন নিচ্ছিলাম যে আমার আঘাত পাওয়া উচিতই নয়, তবে শিট হ্যাপেনস! আবার ব্যাডমিন্টন খেলতে শুরু করার আগে যতটা সম্ভব বিশ্রাম নেব। #SainaNehwalBiopic,” পোস্টটির ক্যাপশনে লিখেছেন পরিণীতি।

 আন্ডে কা ফান্ডা! ৩টে ডিম সেদ্ধয় ১৬০০ টাকা দিলেন শেখর রভজিয়ানি?

গত বৃহস্পতিবারই, পরিণীতি চোপড়া শেয়ার করেছিলেন যে তিনি আগামী ৩০ দিনের মধ্যে সাইনা নেহওয়ালের বায়োপিকের চিত্রগ্রহণ শুরু করবেন। তিনি সাইনার সঙ্গে নিজের একটি ছবি শেয়ার করেন এবং লেখেন, “আরও ৩০ দিন বাকি সাইনা হয়ে উঠতে... এবং সাইনা হয়ে বাঁচতে!! #SainaNehwalBiopic!" তবে, পরিণীতির এই চোটের কারণে সেই ৩০ দিনের হিসেব কিছুটা বদলে যেতে পারে বলেই ধারণা।

স্বর্ণমন্দিরে সোনার জুটি! সোশ্যালে ছবি শেয়ার করলেন দীপিকা-রণভীর

সোশ্যাল মিডিয়ায়, পরিণীতি চোপড়া নিয়মিতই সাইনা নেহওয়ালের বায়োপিকের জন্য তার প্রশিক্ষণের সেশন থেকে বেশ কয়েকটি ছবি ও ভিডিও শেয়ার করেছেন। পরিণীতির শেয়ার করা অনেক ছবিতেই দেখা গিয়েছে, ৩১ বছর বয়সী এই অভিনেত্রী ভীষণ ক্লান্ত, কিন্তু কাজের প্রসন্নতাও ছড়িয়ে রয়েছে তাঁর মুখে।

এক ঝলকে দেখে নিন:

প্রথমে অভিনেত্রী শ্রদ্ধা কাপুরকেই ভাবা হয়েছিল সাইনার চরিত্রে অভিনয়ের জন্য। কিন্তু ব্যস্ততার কারণে এই সিনেমাটি নিজের কাজের তালিকা থেকে বাদ দেন শ্রদ্ধা। সাইনা নেহওয়ালের চরিত্রে অভিনয় করার জন্য তখন ভাবা হয় পরিণীতি চোপড়াকে। পরিণীতি চোপড়া এমিলি ব্লান্টের সিনেমার রিমেক ‘দ্য গার্ল অন দ্য ট্রেন'-এর চিত্রায়নের পাশাপাশি এই বায়োপিকের জন্যও প্রস্তুতি নিচ্ছেন।

.