PV Sindhu: কোন অভিনেত্রীকে নিজের বায়োপিকের দায়িত্ব দিতে চান খোদ সিন্ধু?

সাইনা নেহওয়ালের পরে এবার বায়োপিক হবে পিভি সিন্ধুর (PV Sindhu)? বাতাসে তেমন খবরই ভাসছে। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর সিন্ধু এক সাক্ষাৎকারে তাঁর এই ইচ্ছের কথা জানান। এবং তাঁর খুব ইচ্ছে দীপিকা পাড়ুকোন তাঁর চরিত্রে অভিনয় করুন।

 Share
EMAIL
PRINT
COMMENTS
PV Sindhu:  কোন অভিনেত্রীকে নিজের বায়োপিকের দায়িত্ব দিতে চান খোদ সিন্ধু?

পিভি সিন্ধুর বায়োপিকে অভিনয় করবেন দীপিকা পাড়ুকোন!


নয়া দিল্লি: 

হাইলাইটস

  1. পিভি সিন্ধুর বায়োপিকে এই নায়িকাকে দেখা যেতে পারে
  2. বায়োপিক নিয়ে নিজেই ইচ্ছে প্রকাশ করেছেন সিন্ধু
  3. এক সাক্ষাৎকারে জানিয়েছেন তিনি

সাইনা নেহওয়ালের পরে এবার বায়োপিক হবে পিভি সিন্ধুর (PV Sindhu)? বাতাসে তেমন খবরই ভাসছে। বিশ্ব চ্যাম্পিয়ন হওয়ার পর সিন্ধু এক সাক্ষাৎকারে তাঁর এই ইচ্ছের কথা জানান। এবং তাঁর খুব ইচ্ছে দীপিকা পাড়ুকোন তাঁর চরিত্রে অভিনয় করুন। কারণ, দীপিকা পাড়ুকোন (Deepika Padukone) কিংবদন্তী ব্যাডমিন্টন খেলোয়াড় প্রকাশ পাড়ুকোনের মেয়ে। এবং তিনি নিজেও দক্ষ খেলোয়াড়। সিন্ধুর কোচ পুলেলা গোপীচাঁদের ভূমিকায় সম্ভবত দেখা যাবে অক্ষয় কুমারকে। যদিও এখনও ঠিক হয়নি কবে বায়োপিকের শুট শুরু হবে বা আদৌ হবে কিনা।

“টুকবেন যখন ভালো করে টুকুন!” ফরাসী পরিচালকের কোন সিনেমা থেকে চুরি করা সাহু?

ইতিমধ্যেই অভিনেতা সোনু সুদ পিভি সিন্ধুর সঙ্গে তাঁর বায়োপিক তৈরি নিয়ে কথা বলেছেন। দীপিকা নিজে যেহেতু একজন রাজ্যস্তরের ব্যাডমিন্টন খেলোয়াড় তাই সিন্ধুর মতে, ওঁর থেকে বেশি ভালো এই চরিত্র কেউ ফুটিয়ে তুলতে পারবেন না।

বয়স ৫২! জটিলতা সত্ত্বেও ফের পিতৃত্বের স্বাদ পেলেন অভিনেতা ইশান খট্টরের বাবা!

2leudu18

প্রসঙ্গত, এই মুহূর্তে দীপিকা পাড়ুকোন পরপর দুটি ছবির কাজ নিয়ে ব্যস্ত। একটি মেঘনা গুলজারের ছপক। যেখানে তাঁকে অ্যাসিড আক্রান্ত্রের ভূমিকায় দেখা যাবে। অন্যটি কবীর খানের ৮৩। সেখানে কপিল দেবের চরিত্রে অভিনয় করছেন রণবীর সিং। তাঁর বিপরীতে রোমি দেবের ভূমিকায় দেখা যাবে দীপিকা পাড়ুকোনকে।

...আরও বলিউডের খবর জানতে ক্লিক করুন এখানে
 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................