দেশের লোককে বোকা ভাবা বন্ধ করুন মোদী: প্রিয়াঙ্কা

সকালেই ব্লগ লিখে গান্ধী পরিবারকে তীব্র আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কংগ্রেসের বিরুদ্ধে পরিবারতান্ত্রিক রাজনীতি করার  অভিযোগ আনেন তিনি

 Share
EMAIL
PRINT
COMMENTS

প্রিয়াঙ্কা বলেন,  বিজেপি নির্দিষ্ট পরিকল্পনা করে  সাংবিধানিক সংস্থাগুলিকে দুর্বল করেছে


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. দেশের লোককে বোকা ভাবা বন্ধ করুন মোদীঃ প্রিয়াঙ্কা
  2. সকালেই ব্লগ লিখে গান্ধী পরিবারকে তীব্র আক্রমণ করেন প্রধানমন্ত্রী
  3. উত্তরপ্রদেশ থেকে তাঁকে জবাব দিলেন সদ্য সক্রিয় রাজনীতিতে আসা প্রিয়াঙ্কা

সকালেই ব্লগ লিখে গান্ধী পরিবারকে তীব্র আক্রমণ করেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi)। কংগ্রেসের বিরুদ্ধে পরিবারতান্ত্রিক রাজনীতি (dynastic politics) করার  অভিযোগ আনেন তিনি। কিছুক্ষণের মধ্যেই পাল্টা তাঁকে আক্রমণ করে প্রিয়াঙ্কা বলেন,  দেশের লোককে বোকা বানানো বন্ধ করুন প্রধানমন্ত্রী। মোদী বলেন, একটি সরকার যখন দেশের আগে পরিবারকে গুরুত্ব দেয় তখন সেটা তার কাজ থেকেই স্পষ্ট বোঝা যায়। পরিবার কেন্দ্রিক রাজনীতির ফলে  সবচেয়ে বেশি আক্রান্ত হয়েছে দেশের সাংবিধানিক প্রতিষ্ঠান (Constitutional Institution)  গুলি। এর পাশাপাশি সংসদ থেকে শুরু করে সংবাদ মাধ্যমকে নিয়ন্ত্রণ করার অভিযোগও আনেন  প্রধানমন্ত্রী। তাঁর এই বক্তব্যের প্রতিক্রিয়া দিতে গিয়ে  প্রিয়াঙ্কা বলেন,  বিজেপি নির্দিষ্ট পরিকল্পনা করে  সাংবিধানিক সংস্থাগুলিকে দুর্বল করেছে। প্রধানমন্ত্রী   দেশের মানুষকে বোকা ভাবা বন্ধ করুন।

একই বিমানে সহ পাইলট মা ও মেয়ে, বিশ্ব তোলপাড় করছে এই জুটির ছবি

কারও নাম উল্লেখ বা করেই মোদী বলেন, ক্ষমতার দম্ভ যাঁদের অন্ধ করে দিয়েছে তাঁদের মনে হয় জোর করে  সমালোচকদের মুখ বন্ধ করে দেওয়া  যায়। ক্ষমতা মস্তিস্কের মধ্যে প্রবেশ করে গেলে তাঁরা ভাবতে থাকেন মানুষকে বিভ্রান্ত করা সহজ। তাঁরা ভয় দেখানোর চেষ্টাও করেন। কিন্তু ওরা যাই করুন আমরা ভয় পাচ্ছি না। আমাদের লড়াই জারি থাকবে।

নিজের ব্লগে  প্রধানমন্ত্রী  আরও লেখেন, ১৯৪৭ সালের পর থেকে প্রতিরক্ষা ক্ষেত্রেএকাধিক দুর্নীতি (Corruption) হয়েছে। ওরা  জিপ দিয়ে  শুরু করে আর  শেষ করে  বন্দুকে  গিয়ে। প্রতিটি চুক্তির দালাল একটা পরিবারের সঙ্গেই যুক্ত।

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................