একই বিমানে সহ পাইলট মা ও মেয়ে, বিশ্ব তোলপাড় করছে এই জুটির ছবি

ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস থেকে জর্জিয়ার আটলান্টা পর্যন্ত এই বিমানটি চালিয়েছেন এই মা মেয়ে জুটি। ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ টুইট করেছেন, “ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস”!

একই বিমানে সহ পাইলট মা ও মেয়ে, বিশ্ব তোলপাড় করছে এই জুটির ছবি

ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ টুইট করেছেন, “ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস”!

নিউ দিল্লি:

মার্কিন যুক্তরাষ্ট্রে একটি ডেল্টা এয়ারলাইনস (Delta Airlines) বিমানের সহ-পাইলট হিসেবে মা মেয়ের জুটির (mother-daughter duo co-pilot) ছবি সোশ্যাল মিডিয়াতে এখন ভাইরাল। বিমানের চালকের কক্ষে বিমান চালিকা মা ও মেয়ের ছবি বলাবাহুল্য, সকলেরই মন জয় করেছে। এই দুই সহ পাইলটের অনুপ্রেরণামূলক গল্পটি টুইটারে শেয়ার করেছিলেন পাইলট এবং এম্ব্রি-রিডল অ্যারোনটিকাল ইউনিভার্সিটির চ্যান্সেলর জন আর ওয়াট্রেট। তিনি পোস্টের ক্যাপশনে লিখেছিলেন, “অসাধারণ এক অভিজ্ঞতা”। 

“সম্ভাব্য জঙ্গিহানা নেদারল্যান্ডসে”, মৃত ৩, জানাল পুলিশ

ক্যালিফোর্নিয়ার লস এঞ্জেলেস থেকে জর্জিয়ার আটলান্টা পর্যন্ত এই বিমানটি চালিয়েছেন এই মা মেয়ে জুটি। ডেল্টা এয়ারলাইন্স কর্তৃপক্ষ টুইট করেছেন, “ফ্যামিলি ফ্লাইট ক্রু গোলস”! স্বাভাবিকভাবেই এই টুইটটি প্রায় ৪১,০০০ মানুষ পছন্দ করেছেন এবং ১৬,০০০ এরও বেশিবার রিটুইট হয়েছে। সহ পাইলট মা মেয়ের প্রশংসায় সকলেই পঞ্চমুখ।

এখানে দেখুন কয়েকটি বিশেষ প্রতিক্রিয়া: 

নিউজিল্যান্ডে বন্দুকধারীর সঙ্গে লড়াই করা পাকিস্তানিকে সম্মান জানাবে ইমরানের সরকার

যাইহোক, কিছু মানুষ অবশ্য খুব উত্তেজিতও হননি এবং তাঁরা বলেন যে ছবিটিকে “অভিভাবক-সন্তান” ক্যাপশন দেওয়া উচিত ছিল এবং একই পরিবারের সদস্যদের সহ-পাইলট হওয়া নিয়ে অনেকে আবার উদ্বেগও প্রকাশ করেছেন।

ওয়াট্রেট এই ছবিটি শেয়ার করে বলেছিলেন, এটি কমবয়সী মহিলাদের জন্য অনুপ্রেরণীয়। এটি নিশ্চিতভাবেই বিশ্বের সব মহিলা পাইলটদের জন্যও অনুপ্রেরণামূলক।