ভারত হামলা করলে জবাব দেবে পাকিস্তান, হুমকি পাকিস্তানের প্রধানমন্ত্রীর

এই জঙ্গি হামলার দায় নিতে চাননি ইমরান। তাঁর দাবি নির্বাচন সামনে বলেই পাকিস্তানকে অভিযুক্ত করছে ভারত।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ভারত হামলা করলে জবাব দেবে পাকিস্তান, হুমকি  পাকিস্তানের প্রধানমন্ত্রীর

হাইলাইটস

  1. ভারত হামলা করলে জবাব দেবে পাকিস্তান: ইমরান খান
  2. মাত্র কয়েক দিন আগে কাশ্মীরের পুলওয়ামায় আঘাত হানে জঙ্গি সংগঠন
  3. হানার পর থেকে ভারত পাকিস্তানের উপর চাপ ক্রমশ বাড়িয়ে চলেছে

"ভারত হামলা করলে জবাব দেবে পাকিস্তান" কাশ্মীর নিয়ে উত্তেনার মাঝে এমন মন্তব্য করলেন পাকিস্তানের প্রধানমন্ত্রী ইমরান খান।মাত্র  কয়েক দিন আগে কাশ্মীরের পুলওয়ামায় আঘাত হানে  জঙ্গি সংগঠন। জইশ- ই- মহম্মদের সেই হামলায় প্রাণ যায়  চল্লিশেরও বেশি  সেনা  জওয়ানের।

কাশ্মীরে কেউ দেশের বিরুদ্ধে হাতে বন্দুক নিলে তাকে নিকেশ করা হবে: সেনা

সেই ঘটনার পর পাকিস্তানকে হামলার জবাব দেওয়া  হবে বলে জানায় ভারত।  তাঁর দাবি  নির্বাচন সামনে বলেই পাকিস্তানকে অভিযুক্ত করছে  ভারত। তবে তিনি বলেন এই হামলার সঙ্গে পাকিস্তানের যোগ  প্রমাণ করতে পারলে  ব্যবস্থা নেওয়া হবে।  ভাববেন না পাকিস্তান জবাব  দিতে  পারে না। আমরা কিন্তু জবাব  দিতে  সক্ষম। পুলওয়ামার হানার পর থেকে ভারত পাকিস্তানের  উপর চাপ  ক্রমশ  বাড়িয়ে  চলেছে । ইতিমধ্যে  বিশেষ আর্থিক  তকমা ফিরিয়ে নেওয়া হয়েছে।  দিল্লি  বিশ্বাস করে গোটা  জঙ্গি হামলার সঙ্গেই পাকিস্তানের  যোগাযোগ ছিল খুব স্পষ্ট। 

কিন্তু আজ স্পষ্ট  ভাষায় সেই দাবি খারিজ করেছেন ইমরান। পাকিস্তানকে বিশ্বকাপ এনে দেওয়া  ইমরান বলেন ভারতের নেতারা বিচারকের ভূমিকা  নিয়ে  নিচ্ছেন। এটা ঠিক নয়। যুদ্ধ  শুরু করা সহজ কিন্তু শেষ করা  নয়। আমি ভারতকে প্রশ্ন করতে  চাই ওরা কি  অতীতে  থাকতে চায়। আমাদের এখান থেকে কেউ  গিয়ে  সন্ত্রাস করুক এটা আমরা চাই না। একই  ভাবে  বাইরের কেউ এখানে এসে  সন্ত্রাস করবে, সেটাও হওয়ার নয়।

 ইমরানের দাবি,ভারত কোনও প্রমাণ ছাড়াই  পাকিস্তানকে অভিযুক্ত করছে।  তিনি বলেন পাকিস্তান এখন উন্নয়ন এবং আর্থিক ভাবে স্থিতিশীল অবস্থায় যাচ্ছে। পাকিস্তানের নিজের উন্নয়নের জন্য সৌদি রাজপুত্র আসছেন। এমন অবস্থায় কেউ এ ধরনের কাজ কেন করবে।গত বছর অগস্ট মাসে পাকিস্তানের প্রধানমন্ত্রী হন ইমরান।                                      

        

 



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................