পাক সাংবাদিক আমিন হাফিজের রাজসিক বেশ, মজা লুটল টুইটার

খবরের সংগ্রহের খাতিরে সম্রাট সেজে নেটিজেনদের বিনোদন দিলেন পাকিস্তানের এক সাংবাদিক।

পাক সাংবাদিক আমিন হাফিজের রাজসিক বেশ, মজা লুটল টুইটার

লাহোর ফোর্টের বাইরে রাজসিক বেশে আমিন হাফিজ ।

হাইলাইটস

  • রাজসিক বেশে লাহোর ফোর্টের বাইরে করা পাক সাংবাদিকের সেই ভিডিও
  • মাথায় বাদশাহি পাগড়ি, হাতে তরোয়াল আর পাশে দুজন সান্ত্রী
  • এর আগে পশু বাণিজ্যের খবর করতে গিয়ে গাধার পিঠে চেপেছিলেন তিনি
নয়াদিল্লি:

খবরের সংগ্রহের খাতিরে সম্রাট সেজে নেটিজেনদের বিনোদন দিলেন পাকিস্তানের এক সাংবাদিক (Pak Journalist)। আমিন হাফিজ নামে, জিও নিউজের ওই সাংবাদিক রাজসিক (Royal Get Up) বেশে সম্প্রতি একটা ভিডিও সোশাল সাইটে পোস্ট করেছেন। যে ভিডিওতে দেখা গিয়েছে, মাথায় রাজসিক পাগড়ি, হাতে তরোয়াল আর দুদিকে দুজন সান্ত্রী নিয়ে দাঁড়িয়ে আমিন হাফিজ। তাঁর পিছনে লাহোর ফোর্টের (Lahore Fort) হেঁসেল। যেখানে চলছে বিয়ের আয়োজন। জানা গেছে, এই ফোর্ট, ইউনেস্কোর (Unesco) ওয়ার্ল্ড হেরিটেজ সাইট তকমা পেয়েছে। কিন্তু  বিপজ্জনক ওই বাড়ি, এমনটাই উল্লেখ ফোর্টের বাইরে। ফলে ওই ফোর্টে কোনও অনুষ্ঠানের আয়োজন মানে, সরকারি নিষেধের উলঙ্ঘন। এই খবর করতেই রাজসিক বেশে ওই দূর্গের সামনে হাজির হয়েছিলেন আমিন হাফিজ।আরও একজন পাক সাংবাদিকের শেয়ার করা ভিডিও-

এই ভিডিও টুইটারে ছাড়া মাত্রই ২.৫ লক্ষ নেটিজেন দেখে নিয়েছেন। ৩ হাজার লাইকও পড়ে গিয়েছে। এর আগে পাকিস্তানের পশু ব্যবসা নিয়ে খবর করতে গাধার পিঠে চেপেছিলেন জিও নিউজের এই সাংবাদিক। এবার বাছলেন রাজসিক বেশ। নেটিজেনরা ভিডিও দেখে কি বললেন?

সেই ভিডিওতে তিনি মজার ছলে রাজকীয় ভঙ্গিতে বলেন, 'রাজ হেঁশেলে কে বিয়ে করছে? শাস্তি পাবে!' এই বলে ক্যামেরার সামনে দুবার তরোয়াল নাড়িয়ে ভিডিও শেষ করেছেন ওই সাংবাদিক।টুইটারে শেয়ার করা ওই ভিডিও আবার অপর এক পাক সাংবাদিক গুলাম আব্বাস শাহ, নিজের সোশাল সাইটে শেয়ার করেন। তিনি লিখেছেন, পাকিস্তানের বিখ্যাত সাংবাদিক আমিন হাফিজ খবরের সন্ধানে। সেই ভিডিও দেখে বেশ মজা উপভোগ করেন নেটিজেনরা। জিইএফ ইমোজি ও স্মাইলি দিয়ে রিপ্লাই করেন অনেক নেটিজেন। ওই সাংবাদিক বরাবর খবর সংগ্রহে গিয়ে নতুনত্ব করে থাকেন, এমন প্রশংসাও পড়েছে তাঁর শেয়ার করা ভিডিওতে।

Listen to the latest songs, only on JioSaavn.com