This Article is From Feb 04, 2019

“যে ঘর সামলাতে পারে না, সে দেশ সামলাবে কীভাবে?” প্রশ্ন নীতিন গড়করির

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “আগে নিজের বাড়ির যত্ন নিতে হবে, কারণ যে নিজের বাড়ি পরিচালনা করতে পারে না সে দেশও কোনওভাবেই পরিচালনা করতে পারবে না।"

“যে ঘর সামলাতে পারে না, সে দেশ সামলাবে কীভাবে?” প্রশ্ন নীতিন গড়করির

নাগপুরে এবিভিপি কর্মীদের সমাবেশে মন্ত্রী নীতিন গড়করি

নাগপুর:

দলের কর্মী সমর্থকদের উচিৎ আগে ঘরের দায়িত্ব সামলানো। কারণ যাঁরা নিজেদের ঘর সামলাতে পারেন না, তাঁরা দেশও সামলাতে পারবেন না, এমনটাই মনে করেন কেন্দ্রীয় মন্ত্রী নীতিন গড়করি। শনিবার নাগপুরে বিজেপির ছাত্র সংগঠন অখিল ভারতীয় বিদ্যার্থী পরিষদের (এবিভিপি) প্রাক্তন কর্মীদের এক সমাবেশে তিনি বক্তৃতা দেন।

যতক্ষণ না দেশ সুরক্ষিত হচ্ছে ততক্ষণ এই সত্যাগ্রহ চলবেঃ মমতা

নীতিন বলেন, “আমি এমন অনেক লোকের সঙ্গে কথা বলেছি যাঁরা দেশের জন্য, বিজেপির জন্য নিজেদের জীবন উৎসর্গ করতে চায়। আমি একবার এমনই একজন মানুষকে জিজ্ঞেস করি, আপনি কী করেন এবং আপনার পরিবারের কারা কারা রয়েছেন। তিনি বলেন, আমি আমার দোকান বন্ধ করে দিয়েছি, দোকান ভালো চলছিল না....বাড়িতে স্ত্রী আছে, বাচ্চারা আছে।”

সিবিআই বনাম কলকাতা পুলিশঃ সুপ্রিম কোর্টে যাচ্ছে কেন্দ্র

কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “আমি তাঁকে বললাম আগে আপনাকে নিজের বাড়ির যত্ন নিতে হবে, কারণ যে নিজের বাড়ি পরিচালনা করতে পারে না সে দেশও কোনওভাবেই পরিচালনা করতে পারবে না। অতএব, প্রথমে আপনার বাড়ি সামলান এবং আপনার সন্তানদের যথাযথভাবে মানুষ করুন, তারপর দল ও দেশের জন্য কাজ করুন।”



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)
.