সিবিআই বনাম কলকাতা পুলিশঃ সুপ্রিম কোর্টে যাচ্ছে কেন্দ্র

সরকারের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হল, পশ্চিমবঙ্গ সরকার ও রাজ্য পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তারা এবার সুপ্রিম কোর্টে যাচ্ছে।

সিবিআই বনাম কলকাতা পুলিশঃ সুপ্রিম কোর্টে যাচ্ছে কেন্দ্র

রাজ্য সরকারের বিরুদ্ধে মামলা করতে সুপ্রিম কোর্টে যাবে কেন্দ্র।

নিউ দিল্লি:

মমতা বন্দ্যোপাধ্যায়ের ধর্নায় বসা নিয়ে উত্তাল দেশের রাজনীতি। কলকাতা পুলিশ-সিবিআই'এর লড়াইয়ের মাঝেই উপস্থিত হয়ে নিজের কাঁধে দায়িত্ব তুলে নিয়েছিলেন মুখ্যমন্ত্রী। এবার তা নিয়ে সরব হল কেন্দ্রীয় সরকারও। সরকারের পক্ষ থেকে সাফ জানিয়ে দেওয়া হল, পশ্চিমবঙ্গ সরকার ও রাজ্য পুলিশের বিরুদ্ধে ব্যবস্থা নেওয়ার জন্য তারা এবার সুপ্রিম কোর্টে যাচ্ছে।

চিটফান্ড কেলেঙ্কারীতে তাঁর নাম জড়ানোয় সিবিআই আজ কলকাতা পুলিশের কমিশনার রাজীব কুমারের বাসভবনে আচমকা হানা দেয় সন্ধেবেলা। তাদের ভিতরে ঢুকতে দেয়নি রক্ষীরা। ঘটনাস্থলে চলে আসেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ও। এই ঘটনার প্রতিবাদে ধর্মতলার মেট্রো চ্যানেলে ধর্নায় বসলেন মমতা বন্দ্যোপাধ্যায়। বললেন, এই ধর্না আসলে সত্যাগ্রহ।

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, বিজেপির জাতীয় সভাপতি অমিত শাহ এবং জাতীয় নিরাপত্তা উপদেষ্টা অজিত ডোভালকে তীব্র আক্রমণ করেন তিনি। তাঁর কথায়, কত বড় সাহস ওদের! ওরা পুলিশ কমিশনারের বাড়িতে গিয়ে হানা দিচ্ছে!

Newsbeep

তিনি আরও বলেন, ক্যাবিনেট মিটিং করব এই মেট্রো চ্যানেলেই বসে। সিবিআই সিক্রেট অপারেশনে এসেছিল। রাজনৈতিকভাবে লড়াই করতে পারছে না বিজেপি। তাই এই নোংরামো করে বেড়াচ্ছে।