This Article is From Jun 13, 2019

বন্দুক উঁচিয়ে দুই বোনকে লাগাতার ধর্ষণ ৪ অভিযুক্তের

এদিকে উত্তরপ্রদেশের গ্রামাঞ্চলে নাবালিকা ধর্ষণের ঘটনা  বাড়তে থাকায় প্রশাসনকে আরও কড়া হওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ

বন্দুক উঁচিয়ে দুই বোনকে লাগাতার ধর্ষণ ৪ অভিযুক্তের

rape of minors: বন্দুক উঁচিয়ে গণধর্ষণ (প্রতীকী)

মুজফফরনগর, উত্তর প্রদেশ:

বন্দুক উঁচিয়ে দুই নাবালিকাকে গণধর্ষণের (Gang-Rape) অভিযোগ উঠল চার ব্যক্তির বিরুদ্ধে। খবর, ওই দুই নাবালিকা সম্পর্কে একে অন্যের বোন। গত পরশু সন্ধেয় দু-জনকেই লাগাতার ধর্ষণ করে অভিযুক্তরা, জানিয়েছে মুজফফরনগরের (Muzaffarnagar) পুলিশ। প্রসঙ্গত, একাধিক নাবালিকার ধর্ষণের মতো ন্যক্কারজনক ঘটনা ঘটায় ইতিমধ্যেই সংবাদপত্রের শিরোনামে উঠে এসেছে উত্তরপ্রদেশের (Uttar Pradesh) এই শহর।

অভিযোগে বলা হয়েছে, কেশরা গ্রামের দুই ধর্ষিতার একজনের  বয়স  ১৩ বছর (aged 13)। অন্যজন বছর পনের। তাদের মা যখন বাড়ির কাছের আখ ক্ষেতে চাষের কাজে ব্যস্ত ছিলেন তখনই বন্দুক দেখিয়ে তাদের গণধর্ষণ করে ওই চার অভিযুক্ত। জানিয়েছেন, এসপি (Rural) অলোক শর্মা (Alok Sharma)।

ধর্ষণের সময় নাকি বন্দুক দেখিয়ে তাদের হুমকি দেওয়া হয়, বাঁচার জন্য কাঁদলে বা চিতকার করলে সঙ্গে সঙ্গে গুলি করে মেরে ফেলা হবে তাদের। অভিযোগ পাওয়ার পরেই খোঁজ চলছে অভিযুক্তদের। 

এদিকে উত্তরপ্রদেশের গ্রামাঞ্চলে নাবালিকা ধর্ষণের ঘটনা  বাড়তে থাকায় প্রশাসনকে আরও কড়া হওয়ার নির্দেশ দিয়েছেন মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ। (Yogi Adityanath)। 

.