পাঁচ বছরে প্রথম সাংবাদিক সম্মলেন করলেন প্রধানমন্ত্রী, পড়ুন তাঁর সেরা মন্তব্য গুলি

পাঁচ বছরে এই প্রথম সাংবাদিক সম্মেলন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কীভাবে কাজ করেছেন তা নিয়ে নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরলেন তিনি।

 Share
EMAIL
PRINT
COMMENTS

আমি দলের অনুগত সৈনিক। দলের সভাপতি আমার কাছে সব: অমিত

নিউ দিল্লি:  পাঁচ বছরে এই প্রথম সাংবাদিক সম্মেলন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী। কীভাবে কাজ করেছেন তা নিয়ে নিজের অভিজ্ঞতার কথা তুলে ধরলেন তিনি। পাশেই বসেছিলেন বিজেপি সভাপতি অমিত শাহ। সাংবাদিক সম্মেলন করে দেশের মানুষদের ধন্যবাদ জানালেন প্রধানমন্ত্রী
একনজরে দেখুন মোদির সেরা ১০ টি মন্তব্য

1  আমি দলের অনুগত সৈনিক। দলের সভাপতি আমার কাছে সব।

2. আমি আপনাদের কাছে এসেছি। আপনারা আমাকে দেশ সেবার সুযোগ দিয়েছেন তাই আপনাদের ধন্যবাদ।

3. সরকারে এসে যত তাড়াতাড়ি সম্ভব নিজেদের প্রতিশ্রুতি পূরণের কাজ শুরু করে দেব।

4. আমাদের সরকার ক্ষমতায় ফিরে যত তাড়াতাড়ি সম্ভব উন্নয়নের কাজ হাতে দেবে। আমাদের সরকারের অন্যতম প্রধান বৈশিষ্ট্য হচ্ছে তাড়াতাড়ি কাজ করতে পারা। 

5. আমাদের দেশে একই সরকার পরপর দুবার সংখ্যাগরিষ্ঠতা নিয়ে ফিরছে এমনটা খুব বেশি বার হয়নি।

6. আমি দেশবাসীকে বলতে চাই আমরা আপনাদের কাছে কৃতজ্ঞ নানা রকম উত্থান-পতন হয়েছে তবুও আপনারা আমাদের পাশে থেকেছেন। আর তাই এই প্রচার-অভিযানের মাধ্যমে আমি দেশবাসীকে ধন্যবাদ জানানোর কাজ করেছি।

7.  আজও সাংবাদিক সম্মেলনের মাধ্যমে আমি দেশের মানুষকে ধন্যবাদ জানাতে চাই।

8. আমি গর্ব করে বলতে চাই আমাদের গণতন্ত্র বিশ্বের সবচেয়ে বড় গণতন্ত্র আর এর মাধ্যমেই আমরা গোটা বিশ্বের কাছে নিজেদের ক্ষমতা প্রদর্শন করতে পারি।

9. একটা সময় ছিল যখন নির্বাচনের জন্য আইপিএল বিদেশে আয়োজন করতে হত। এখন আর তা হয় না। এখন এমন একটা সরকার তৈরি হয়েছে যারা সমস্ত কাজ করতে পারে। এবং তার ফাঁকে ফাঁকে নির্বাচনের কাজ করতে পারে।

10. আমার এবারের প্রচার অভিযানের অভিজ্ঞতা খুবই ভালো ছিল। আমি দলের সভাপতি অমিত শাহকে অনুরোধ করবো কেউ যদি এ নিয়ে গবেষণা করতে চান তাহলে তাঁকে যেন সেই সুযোগ দেওয়া হয়। আপনারা খোঁজ নিয়ে দেখতে পারেন আমার একটা সভাও বাতিল হয়নি।  সোশ্যাল মিডিয়া মানুষের দায়িত্ব ও কর্তব্যকে দ্বিগুণ করেছে।





পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................