মে মাসের ২৩ তারিখের পর কংগ্রেসও থাকবে না ওদের ইস্তেহারও থাকবে নাঃ মোদী

Loksabha Elections 2019: শিলিগুড়ির পর কলকাতার ব্রিগেড ময়দানের সভা  থেকেও একযোগে কংগ্রেস এবং তৃণমূলকে তীব্র ভাষায় আক্রমণ করলেন প্রধানমন্ত্রী (PM Modi)

 Share
EMAIL
PRINT
COMMENTS
মে মাসের ২৩ তারিখের পর কংগ্রেসও থাকবে না ওদের ইস্তেহারও থাকবে নাঃ মোদী

২০১৯ সালের ভোটে  নতুন ভারত তৈরি হবেঃ মোদী  


কলকাতা: 

হাইলাইটস

  1. তোষণের রাজনীতি করে বলে সন্ত্রাস সম্পর্কে নরম অবস্থান নেয় কংগ্রেসঃ মোদী
  2. কংগ্রেস এমন কথা বলছে যাতে সন্ত্রাসবাদীদের সুবিধা হবে
  3. মোদীর কটাক্ষ, ২৩ মে-র পর কংগ্রেসও থাকবে না ওদের ইস্তেহারও থাকবে না

শিলিগুড়ির পর কলকাতার ব্রিগেড ময়দানের সভা  থেকেও একযোগে কংগ্রেস এবং তৃণমূলকে তীব্র ভাষায় আক্রমণ করলেন প্রধানমন্ত্রী (PM Modi)। তিনি বলেন, তোষণের রাজনীতি (Appeasement Politics) করে বলে কংগ্রেস সব সময় সন্ত্রাসবাদের (Terrorism) বিরুদ্ধে নরম অবস্থান নেয়। কংগ্রেসের ইস্তেহারকে (Manifesto) হাতিয়ার করেন মোদী। ইস্তেহার পত্রে  কয়েকটি আইন  তুলে  দেওয়ার কথা  বলেছে কংগ্রেস। সেনা  বাহিনীকে (Arm Forces) অতিরিক্ত ক্ষমতা দেওয়া থেকে শুরু করে  আরও কিছু বিষয় সেখানে আছে। একথা  উল্লেখ করে মোদী বলেন,  কংগ্রেস এমন কথা বলছে যাতে আতঙ্কবাদীদের সুবিধা হবে, পাকিস্তান খুশি হবে। আর যাঁরা কংগ্রেস থেকে ভেঙে বেরিয়েছেন তাঁরাও রাজনৈতিক জমি হারাচ্ছেন বলে দেশ বিরোধী কথা বলছেন। মোদীর কটাক্ষ, মে মাসের ২৩ তারিখের পর কংগ্রেসও থাকবে না ওদের ইস্তেহারও থাকবে না।  গত জানুয়ারি মাসে হয়ে  যাওয়া তৃণমূলের ব্রিগেড সমাবেশকে নিশানা করে মোদী বলেন, "আলাদা আলাদা রাজ্য থেকে নেতারা এসে বললেন মোদী হাটাও। কেন বললেন? মোদীর কী দোষ? গরিবের মাথায় ছাদ দেওয়া অন্যায় হল সেই অন্যায় আমি করেছি"।

মমতাকে ‘স্পিড ব্রেকার দিদি' বলে কটাক্ষ করলেন মোদী, যা বলার সভায় বলবঃ মুখ্যমন্ত্রী

মোদী বলেন, "খুব কম সময়ের মধ্যেই সভার আয়োজন হয়েছে। তবু এত ভিড় হয়েছে।  ২৩ মে  কী হবে  সেটা  বঙ্গ ভূমির এই ভিড় দেখেই  রাজনৈতিক পন্ডিতরা বুঝতে পারবেন। বাংলা বিপ্লব আর কবিতার জায়গা। এখান থেকেই নতুন দেশ গড়ার কাজ শুরু হবে। ব্রিগেডে এত বড় সভা আগে  কখনও হয়নি। আমি কথা  দিচ্ছি যে ভালবাসা আপনারা দিচ্ছেন তা আমি উন্নয়ন করে ফিরিয়ে  দেব। বাংলার প্রতিটি কোণ থেকে সমর্থন পেয়েছি। ভারতের জয়জয়াকার হচ্ছে, ভারত যা করার স্বপ্ন দেখত এখন সেটাই হচ্ছে। সার্জিক্যাল স্ট্রাইক হচ্ছে। প্রতিটি ক্ষেত্রে নতুন ভারত তৈরির কাজ হচ্ছে"।

৩০০-র বেশি আসনে জিতবে বিজেপি; ভবিষ্যৎবাণী প্রকাশ জাভড়েকরের

বিরোধীদের উদ্দেশে মোদী বলেন, কারা সন্ত্রাসবাদীদের দেহ দেখতে চেয়েছিল? বীরদের থেকে প্রমাণ চেয়েছিল কারা? এটা নিহত জওয়ানদের অপমান। ২০১৯ সালের ভোটে (Lok Sabha Election 2019)  নতুন ভারত তৈরি হবে  আশা প্রকাশ করে  মোদী বলেন, "স্বামী বিবেকানন্দর দেখান পথে চললে অন্য জায়গায় চলে  যেত। কিন্তু তার জায়গায় ৫৫ বছর ধরে পরিবারতন্ত্র চলেছে। আমি এর বিরুদ্ধেই সংগ্রাম করেছি"।      



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................