৩০০-র বেশি আসনে জিতবে বিজেপি; ভবিষ্যৎবাণী প্রকাশ জাভড়েকরের

ভারতীয় জনতা পার্টি (BJP) আসন্ন লোকসভা নির্বাচনে ৩০০ টিরও বেশি আসনে (over 300 Lok Sabha seats) জয়ী হবে বলেই জানিয়েছেন মানব সম্পদ উন্নয়ন মন্ত্রী প্রকাশ জাভেড়েকর

 Share
EMAIL
PRINT
COMMENTS
৩০০-র বেশি আসনে জিতবে বিজেপি; ভবিষ্যৎবাণী প্রকাশ জাভড়েকরের

প্রকাশ জাভড়েকরের দাবি, অভাবনীয় ভোটে জয় লাভ করবেন মোদি


জয়পুর: 

ভবিষ্যৎবাণীটা করেই ফেললেন বিজেপির মন্ত্রী প্রকাশ জাভড়েকর। ভারতীয় জনতা পার্টি (BJP) আসন্ন লোকসভা নির্বাচনে ৩০০ টিরও বেশি আসনে (over 300 Lok Sabha seats) জয়ী হবে বলেই জানিয়েছেন মানব সম্পদ উন্নয়ন মন্ত্রী প্রকাশ জাভেড়েকর (Union Minister of Human Resource Development Prakash Javadekar)। সংবাদ সংস্থা আইএএনএসকে দেওয়া একটি সাক্ষাত্কারে কেন্দ্রীয় মন্ত্রী বলেন, “আমাদের দল আসন্ন নির্বাচনে তিনটি মূল বিষয়ে প্রতিদ্বন্দ্বিতা করবে: প্রথমত, কে জাতিকে সুরক্ষিত করতে পারে, দ্বিতীয়, কে দেশের বিকাশ ঘটাতে পারে, এবং তৃতীয়, কে হবে জাতির নেতৃত্ব দেওয়ার মতো সেরা নেতা।" 

কলকাতা থেকে প্রায় হাজার কিলো নিষিদ্ধ মাদক উদ্ধার করল এসটিএফ

এই তিনটি বিষয়ের সমাধান তো একজনই! প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি (Prime Minister Narendra Modi)! মন্ত্রীর কথায়, “আমরা এই নির্বাচনে ৩০০ আসনের বেশি আসনে জতব এটা নিশ্চিত। এটা সম্ভব একারণেই, কেননা মানুষ গত পাঁচ বছরে মোদির কর্মচিন্তা ও কাজের ধরণ সম্পর্কে আত্মবিশ্বাসী হয়েছেন।” তিনি আরও যোগ করেন, এমনকি বিরোধীদলীয় দলগুলিও দ্বিধান্বিত বোধ করছে এবং তাঁরা সচেতন ভাবেই বুঝেছে যে তাঁরা একা বিজেপিকে পরাজিত করতে পারবে না। তাই মহাজোট গঠন করার সিদ্ধান্ত নিয়েছে।

প্রকাশ বলেন, “কিন্তু বর্তমান অবস্থার দিকে তাকিয়ে মনে হচ্ছে মহাজোট এখনও জন্মই নেয়নি। তৃণমূল ও কংগ্রেস পৃথকভাবে প্রতিদ্বন্দ্বিতা করছেন, অন্ধ্রপ্রদেশে টিডিপি ও কংগ্রেস পৃথকভাবে যুদ্ধ করছে এবং উত্তরপ্রদেশে এসপি-বিএসপি জোট কংগ্রেসকে দলে নেয়নি। বিহারেও খুব ভালো কিছু খবর নেই।” 

‘রাহুলের থেকেও হাস্যকর আপনি'! আক্রমণকারীকে যোগ্য জবাবে কী বললেন সুষমা?

প্রকাশ জাভড়েকর বলেন, দূরদৃষ্টি, নেতৃত্ব ও মিশনে কোন ঐক্যমত্য নেই বলেই মহাজোটের ধারণাটিই ভুলে ভরা। মন্ত্রী স্বীকার করেছেন যে বিজেপিও জোট করেছে, কিন্তু সাফাইয়ে তিনি বলছেন, “যে দলগুলোর সাথে আমাদের মতাদর্শ একই তাঁদের সাথেই জোট করছি আমরা।" বিধানসভা ও লোকসভা নির্বাচন বিষয়টি যে আলাদা তা মানুষ বুঝে গিয়েছেন বলেই তাঁর ধারণা। রাজস্থানে বিজেপি কোনও মহিলা প্রার্থীকে কেন টিকিট দেয়নি জানতে চাওয়া হলে তিনি বলেন, “সম্পূর্ণ তালিকা এখনো প্রকাশ করা হয়নি।”



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................