'আমরা একক সংখ্যাগোরিষ্ঠতা নিয়ে ফিরব 'পাঁচ বছরে প্রথমবার সাংবাদিক সম্মেলন করে দাবি মোদীর

Lok Sabha Election 2019 : সপ্তম দফা ভোটের আগে  প্রচার শেষ হওয়ার মুখে সাংবাদিক সম্মেলন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী

 Share
EMAIL
PRINT
COMMENTS

হাইলাইটস

  1. পাঁচ বছরে প্রথমবার সাংবাদিক সম্মেলন করলেন প্রধানমন্ত্রী মোদী
  2. এই প্রচার পর্বে ১৪২ জনসভায় বক্তব্য রেখেছেন প্রধানমন্ত্রী
  3. প্রায় ১ কোটি ৫০ লাখ মানুষের সামনে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী

সপ্তম দফা ভোটের আগে  প্রচার শেষ হওয়ার মুখে সাংবাদিক সম্মেলন করলেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (PM Modi) ।  তাঁর পাশে বসে বিজেপি সভাপতি অমিত শাহ (BJP President Amit Shah) বলেন এই প্রচার পর্বে ১৪২ জনসভায় বক্তব্য রেখেছেন প্রধানমন্ত্রী  (PM Modi)  । প্রায়  ১ কোটি ৫০ লাখ মানুষের সামনে ভাষণ দিয়েছেন প্রধানমন্ত্রী। তিনটি দিনে  চার হাজার কিলোমিটার যাত্রা করেছে। মোদী বলেন, আমরা অনেক ভেবে সিদ্ধান্ত নিয়েছি। আমার কোনও কর্মসূচি বাতিল  করতে হয়নি। এই কর্মসূচি হয়ে গেলে আবার সরকারি কাজে ফিরে যাব। আমরা আশাবাদী আমাদের সরকার তৈরি হবেই।  প্রথম থেকেই সাংবাদিক সম্মেলন না করার জন্য সমালোচিত হতেন  প্রধানমন্ত্রী। কিন্তু এবার নির্বাচনের আগে বেশ কয়েকটি সাক্ষাৎকার দিয়েছেন তিনি। আর আজ সাংবাদিক সম্মেলনও করলেন তিনি। তাঁকে প্রথম একটি প্রশ্ন করা হয়। তাঁর জবাবে  তিনি বলেন, আমি  দলে অনুগত সৈনিক। দলের অধ্যক্ষই আমার কাছে সব। রাফাল সংক্রান্ত অন্য একটি প্রশ্নের জবাব দিতে  গিয়ে  অমিত বলেন, সব প্রশ্নের উত্তর প্রধানমন্ত্রীকেই দিতে হবে তার কোনও মানে নেই।

প্রধানমন্ত্রী বলতে  শুরু করার আগে পাঁচ বছর এনডিএ সরকার কী করেছে তার খতিয়ান তুলে  ধরেন বিজেপি সভাপতি। তারপর নিজের প্রচার অভিযানের অভিজ্ঞতা তুলে ধরেন মোদী। তিনি বলেন তাঁদের ক্ষমতায় আসা  শুধু সময়ের অপেক্ষা। দেশ সিদ্ধান্ত  নিয়ে নিয়েছে।  তিনি আরও  বলেন পরপর দু'বার একই সরকার বিপুল  সংখ্যাগোরয়িষ্ঠতা নিয়ে ফিরে এসেছে এমনটা খুব বেশি বার  হয়নি। এদিকে  প্রধানমন্ত্রীকে নিশানা করেছেন কংগ্রেস সভাপতি রাহুল গান্ধী। প্রায় একই সময়ে সাংবাদিক সম্মেলন করে তিনি বলেন, প্রধানমন্ত্রী সাংবাদিক সম্মেলন করছেন ভাল কথা কিন্তু আমার  সঙ্গে  বিতর্কে বসলেন না কেন। আমি  অনেকবার বলেছি রাফাল নিয়ে বিতর্কে বসুন।

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................