Election 2019

Sponsors

ভোট চলাকালীনই দুষ্কৃতিদের বোমায় ডোমকলে আহত তিন তৃণমূল কর্মী

আজ ভোট ছিল পশ্চিমবঙ্গের পাঁচটি লোকসভা কেন্দ্রেও। এই কেন্দ্রগুলি হল- মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, বালুরঘাট, মুর্শিদাবাদ এবং জঙ্গিপুর।

 Share
EMAIL
PRINT
COMMENTS
ভোট চলাকালীনই দুষ্কৃতিদের বোমায় ডোমকলে আহত তিন তৃণমূল কর্মী

পুলিশ জানায়, আহতদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে।


মুর্শিদাবাদ: 

গোটা দেশজুড়ে মঙ্গলবার হয়ে গেল ১৭ তম লোকসভা নির্বাচনের তৃতীয় দফার ভোট। ভোট ছিল পশ্চিমবঙ্গের পাঁচটি লোকসভা কেন্দ্রেও। এই কেন্দ্রগুলি হল- মালদহ উত্তর, মালদহ দক্ষিণ, বালুরঘাট, মুর্শিদাবাদ এবং জঙ্গিপুর। মোট ভোটারের সংখ্যা ৮০ লক্ষ ২৩ হাজার ৮৫২ জন। মোট প্রার্থীর সংখ্যা ৬১ জন। যদিও, আজকের দফার নির্বাচন অন্তত এই বাংলায় খুব শান্তিপূর্ণভাবে হল না। ডোমকল পুরসভার সাত নম্বর ওয়ার্ডে কয়েকজন অজ্ঞাতপরিচয় দুষ্কৃতির ছোঁড়া বোমার আঘাতে গুরুতর জখম হলেন তৃণমূল কংগ্রেসের তিনজন কর্মী। এই তিন তৃণমূল কর্মীর নাম তুজাম আনসারি, মাসাদুল ইসলাম এবং মালিক মন্ডল। তাঁদের মুর্শিদাবাদ মেডিক্যাল কলেজে ভর্তি করা হয়েছে বলে জানায় পুলিশ। পুলিশ আরও জানায়, এই তিনজন জখম তৃণমূল কর্মীর মধ্যে একজন ডোমকলের পুরপিতার স্বামী।

তৃতীয় দফার ভোটগ্রহণ শেষ হল আজ, জেনে নিন মুর্শিদাবাদ কেন্দ্রের হাল-হকিকত

মুর্শিদাবাদ কেন্দ্রের তৃণমূল কংগ্রেস প্রার্থী হলেন আবু তাহের খান। তাঁর নিকটতম প্রতিদ্বন্দ্বী বিজেপি'র হুমায়ুন কবীর।



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


লোকসভা নির্বাচন 2019-এর সাম্প্রতিকতম খবর, লাইভ আপডেটস এবং নির্বাচনের সময়সূচি পান ndtv.com/bengali/elections-এর থেকে। 2019-এর ভারতের সাধারণ লোকসভা নির্বাচনের প্রতিটি আপডেট পাওয়ার জন্য আমাদের FacebookTwitter-এর দিকেও নজর রাখুন।লোকসভা নির্বাচন 2019-এর প্রতিটা (543)আসনের আপডেট জানুন

NDTV Beeps - your daily newsletter

................... Advertisement ...................
................... Advertisement ...................