রাজ্যে আসছেন মোদী, সভা একদিন এগিয়ে আনলেন মমতা

Loksabha Election 2019: দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে অন্ধ্র প্রদেশের সভা  থেকে  বিতর্কে বসার আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রাজ্যে আসছেন মোদী, সভা একদিন এগিয়ে আনলেন  মমতা

Loksabha Election 2019: ব্রিগেড প্যারেড গ্রাউন্ডেই বিজেপি বিরোধী বিরাট সমাবেশের আয়োজন করেছিলেন মমতা।


কলকাতা: 

হাইলাইটস

  1. রাজ্যে আসছেন মোদী, সভা একদিন এগিয়ে আনলেন মমতা
  2. আগেই প্রধানমন্ত্রীকে বিতর্কে বসার আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্রী
  3. কাল থেকেই জনসভা করে দলের প্রার্থীদের জন্য ভোট চাইবেন মমতা

দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে (PM Modi )অন্ধ্র প্রদেশের সভা থেকে বিতর্কে বসার আহ্বান জানিয়েছেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায় (Mamata Bannerjee)। এবার মোদীর জনসভার দিনের সঙ্গে তাল রাখতে নিজের প্রচারের দিন এগিয়ে আনলেন মমতা। লোকসভা নির্বাচনের (Lok Sabha Election 2019) প্রচারে কাল রাজ্যে আসছেন প্রধানমন্ত্রী। আর কাল থেকেই জনসভা করে দলের প্রার্থীদের জন্য ভোট চাইবেন মমতা।আগামীকাল এ রাজ্যে দুটি সভা করবেন প্রধানমন্ত্রী। প্রথমটি হবে উত্তরবঙ্গের শিলিগুড়িতে। দুপুর একটা নাগাদ ওই সভা শুরু হওয়ার কথা। সেখান থেকে কলকাতায় এসে দুপুর তিনটে নাগাদ ব্রিগেড ময়দানে সভা করবেন তিনি। এটাই ব্রিগেডে প্রধানমন্ত্রীর প্রথম সভা।

পৃথক প্রধানমন্ত্রী চাইলেন ওমর, সহযোগীর কথার ব্যাখ্যা দিক কংগ্রেস: মোদী

শুধু তাই নয় মাস দুয়েক আগে এই ব্রিগেড প্যারেড গ্রাউন্ডেই বিজেপি বিরোধী বিরাট সমাবেশের আয়োজন করেছিলেন মমতা। দেশের বিভিন্ন প্রান্ত থেকে বিজেপি বিরোধী দলগুলির শীর্ষ নেতারা সেদিন কলকাতায় এসেছিলেন। এই মাঠ থেকেই বিজেপির হয়ে প্রচার চালাবেন মোদী। এমতাবস্থায় নিজের প্রচার একদিন এগিয়ে আনলেন মমতা। আগে ঠিক ছিল 4 তারিখ উত্তরবঙ্গের কোচবিহারে সভা করে প্রচার শুরু করবেন। কিন্তু এখন জানা যাচ্ছে আগামীকাল থেকেই প্রচারের কাজে হাত দেবেন তৃণমূল সুপ্রিমো। মমতার সভা কখন শুরু হবে তা নিয়ে এখনও স্পষ্ট করে কোনও তথ্য পাওয়া যায়নি। একটি সূত্র বলছে মমতা কোচবিহার পৌঁছাবেন বিকেল চারটে নাগাদ। তার মানে মমতার সভা শুরুর আগেই মোদীর ভাষণ শেষ হয়ে যাবে। সভা থেকে প্রধানমন্ত্রী তৃণমূল বা রাজ্য সরকারের বিরুদ্ধে যে সমস্ত অভিযোগ করবেন সেগুলো উত্তর দেওয়ার সুযোগ পাবেন মুখ্যমন্ত্রী।

বিজেপি বা তৃণমূল দুটি দলই উত্তরবঙ্গ দিয়ে প্রচার শুরু করেছে তার কারণ ১১ এপ্রিল এখানকার দুটি আসনে ভোট হবে। কোচবিহার এবং আলিপুরদুয়ার এই দুটি আসন দিয়েই বাংলায় ভোট পর্ব শুরু হচ্ছে। সরকারি টেলিভিশন চ্যানেল দূরদর্শনকে বিজেপি নিজের সুবিধামতো ব্যবহার করছে এমন অভিযোগ আগেই উঠেছে। এবার মমতাও বললেন সমস্ত রাজনৈতিক দলেরই সমান সুযোগ পাওয়া উচিত।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................