This Article is From Oct 23, 2018

রাহুল গান্ধী বলেছেন, ''আমার মা অন্যদের তুলনায় অনেক বেশি ভারতীয়''

কর্ণাটক বিধানসভা নির্বাচনের শেষ দিন, বৃহস্পতিবার, কংগ্রেসের অধ্যক্ষ রাহুল গান্ধী প্রেস কনফারেন্স জানিয়েছেন যে, তাদের কাছে কর্ণাটককে সমৃদ্ধ করার জন্য যথেষ্ট ভিজন আছে.

কর্ণাটক নির্বাচন 2018: প্রধানমন্ত্রী সম্পর্কে রাহুল গান্ধীর তির্যক মন্তব্য

হাইলাইটস

  • সোনিয়া গান্ধী সম্পর্কে শ্রী মোদীর তির্যক মন্তব্যের বিরোধিতা করলেন রাহুল গ
  • দেশের জন্য আমার মা আত্মত্যাগ করেছেন: রাহুল গান্ধী
  • শনিবার কর্ণাটক ভোট, 15 তারিখ গণনা
বেঙ্গালুরু:

কর্ণাটক বিধানসভা নির্বাচনের প্রচারের শেষ দিন, বৃহস্পতিবার, কংগ্রেসের অধ্যক্ষ রাহুল গান্ধী প্রেস কনফারেন্স জানিয়েছেন যে, তাদের কাছে কর্ণাটককে সমৃদ্ধ করার জন্য যথেষ্ট ভিজন আছে. তিনি জানিয়েছেন যে, এই কর্ণাটকে প্রচার অভিযানে তিনি অনেক কিছু শেখার সুযোগ লাভ করেছেন. তিনি জানিয়েছেন যে, ''বিপক্ষীয় দল আমাদের ওপর বিভিন্ন ভাবে হামলা করার চেষ্টা করেছে,কিন্তু আমরা নিজেদের লক্ষ্যভ্রষ্ট হইনি. আমরা যথেষ্ট ভালো করে প্রচার করেছি, বিপক্ষীয় দল আমাদের ওপর ব্যক্তিগত ভাবে হামলা করেছে.''

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী সোনিয়া গান্ধীকে নিয়ে যে তির্যক মন্তব্য করেছিলেন তারই বিরুদ্ধে রাহুল গান্ধীকে সরব হতে দেখা গেছে, তিনি বলেছেন, ''আমি যতজন ভারতীয়কে দেখেছি, তাদের থেকে আমার মা অনেক বেশি ভারতীয়. যদি শ্রী মোদী আমার মা সম্পর্কে তির্যক মন্তব্য করতে চান, তাহলে অবশ্যই তিনি সেই কাজ করতে পারেন. 

রাহুল গান্ধী বলেছেন, ''আমরা লোকেদের মধ্যে গিয়ে মেনিফেস্টো বানিয়েছি. লোকেদের মতামত জেনেছি এবং তারপর ঘোষণা পত্র তৈরী করেছি. মাত্র দুই-তিন জন লোক মিলে বিজেপির মেনিফেস্টো তৈরী করেছে. এই বিষয়ে বিজেপি আমাদের নকল করেছে. আমরা কর্ণাটকের জয় নিয়ে সম্পূর্ণ রূপে আশ্বস্ত, আমরা যথেষ্ট ভালো করে প্রচার করেছি এবং আমাদের কাছে উন্নতির ভিজন আছে. সেখান থেকে রাহুল গান্ধীর নেতৃত্বে মুখ্য মন্ত্রী সিদ্ধারমাইয়া নির্বাচনে লড়ছেন.  

রাহুল গান্ধী প্রধানমন্ত্রী সম্পর্কে তির্যক মন্তব্য করে বলেছেন যে, তিনি দলিতদের সম্পর্কে কেন কিছু বলছেন না, দলিতদের মারা হচ্ছে, উত্তরপ্রদেশের দলিতরা যথেষ্ট অত্যাচারিত, কিন্তু সেই বিষয়ে প্রধানমন্ত্রী নীরব, তাঁর মুখে কোনো কথা নেই.



       

.