This Article is From Mar 30, 2020

'আইসিইউ থেকে মুক্ত' কণিকা কাপুর, করোনা-মুক্তি ঘটবে কবে?

চতুর্থবারের করোনা সংক্রমণ টেস্ট পজিটিভ এসেছে তাঁর রবিবারেও। তার মধ্যেই ক্ষীণ আশার আলো, আইসিইউ-এর ঘেরাটোপের বাইরে শিল্পী কণিকা কাপুর (Kanika Kapoor)।

'আইসিইউ থেকে মুক্ত' কণিকা কাপুর, করোনা-মুক্তি ঘটবে কবে?

কবে করোনা মুক্তি? (সৌজন্যে: ইনস্টাগ্রাম)

হাইলাইটস

  • লখনউতে চিকিৎসা চলছ কণিকা কাপুরের
  • সোমবার নিজের স্বাস্থ্যের খবর জানান অনুরাগীদেক
  • "আইসিসিইউ-তে নেই" সোশ্যালে জানান শিল্পী
নয়া দিল্লি:

চতুর্থবারের করোনা সংক্রমণ (COVID-19) টেস্ট পজিটিভ এসেছে তাঁর রবিবারেও। তার মধ্যেই ক্ষীণ আশার আলো, আইসিইউ-এর ঘেরাটোপের বাইরে শিল্পী কণিকা কাপুর (Kanika Kapoor)। সোমবার সোস্যালে নিজেই একথা জানিয়েছেন তিনি। একই সঙ্গে জোর প্রার্থনা, পঞ্চম পরীক্ষায় যেন উতরে যান তিনি। অনুরাগীদেরও প্রার্থনা করার অনুরোধ জানিয়ে বলেছেন, শেষ টেস্ট যেন নেগেটিভ হয়, এই কামনা করুন সবাই।  একই সঙ্গে জানিয়েছেন, আগে থেকে অনেক সুস্থ তিনি। বাড়িতে ফেরার জন্য মুখিয়ে আছেন। বাচ্চাদের জন্য ভীষণ মনখারাপ করছে তাঁর। লখনউয়ের সঞ্জয় গান্ধি পোস্ট গ্র্যাজুয়েট ইনস্টিটিউটে চিকিৎসা চলছে গায়িকার। 

বারবার ৪ বার! চতুর্থ করোনা টেস্টেও পজিটিভ রিপোর্ট কণিকা কাপুরের

নিজের শরীরের খবর দেওয়ার পাশাপাশি কণিকা পোস্টে লিখেছেন, "জীবন আমাদের অনেককিছু শেখায়।আমাদের জীবনের মূল্য শেখায়।" প্রসঙ্গত, আমেরিকা ফেরত এই গায়িকা দেশে ফিরে লখনউতে নিজের বাড়িতে ওঠেন। বিমানবন্দরে আমেরিকা ভ্রমণের কথা গোপন করায় সঠিক স্ক্রিনিং হয়নি তাঁর। 

দেখুন পোস্ট:

এই মুহূর্তে কণিকা আলাদা একটি ঘরে আইসোলেশনে আছেন। সেই ঘরেই রয়েছে অ্যাটাচড বাথ।.তাঁর জন্য রয়েছে আলাদা টিভি সেট। এছাড়া, এই ধরনের রোগীদের জন্য যে বিশেষ এয়ার কন্ডিশনের ব্যবস্থা রয়েছে সেই সুবিধেও পাচ্ছেন তিনি। পুলিশ সূত্রে খবর, লন্ডন থেকে ফেরার পর ১১ মার্চ লখনউ আসেন কণিকা। সেই সময় বিমানবন্দর কর্তৃপক্ষ তাঁকে নিয়ম মেনে নির্দিষ্ট সময় পর্যন্ত সবার থেকে আলাদা থাকতে বলেছিলেন। তিনি সেই সমস্ত নির্দেশ উপেক্ষা করে রীতিমতো পার্টি করেন। 

দুঃস্থ টেকনিশিয়ানদের পাশে সলমন খান, অর্থ সাহায্য করবেন ২৫ হাজার জনকে

SGPGIMS প্রধান অধ্যাপক আর কে ধীমান এবিষয়ে জানিয়েছেন, কণিকার যেহেতু চারবার করোনা পজিটিভ এসেছে তাই আরও দু'বার পরীক্ষা করা হবে। তখন নেগেটিভ এলে তাঁকে সম্পূর্ণ বিপদমুক্ত হিসেবে ছাড়া হবে। ততদিন পর্যন্ত চিকিৎসা চলবে তাঁর। এদিকে, কণিকার বন্ধু ওজস দেশাই, যিনি তাঁর সঙ্গে দু'দিন হোটেল তাজ-এ ছিলেন তিনি কিন্তু সংক্রমে আক্রান্ত হননি। যদিও তিন পরে সেল্ফ কোয়ারেন্টাইনে চলে যান।

লকডাউনে নিজেই গাড়ি চালিয়ে টুইঙ্কলকে নিয়ে হাসপাতালে অক্ষয়! কেন?

বিদেশ থেকে ফেরার ১০ দিন পরে শিল্পী ঘোষণা করেন, "গত চার দিন ধরে ফ্লু-এর দেখা দিয়েছে। পরীক্ষা করার পর কোভিড -১৯ ধরা পড়ে। আমি এখন সম্পূর্ণ আইসোলেশনে আছি। এবং চিকিৎসকের পরামর্শ অনুসরণ করে চলেছি।" এদিকে করোনা ভাইরাসে আক্রান্ত হওয়ার পরেও তিনি পার্টি করায় গায়িকার বিরুদ্ধে মামলা করেছে লখনউ প্রশাসন। খবর, কাপুরের বিরুদ্ধে সরোজিনী নগর থানায় ভারতীয় দণ্ডবিধির ধারা ১৮৮, ধারা ২৬৯ এবং ২৭০ ধারায় মামলা করা হয়েছে। লখনউয়ের চিফ মেডিকেল অফিসারের (সিএমও) অভিযোগের ভিত্তিতে এফআইআর-ও দায়ের হয়েছে।

.