This Article is From Oct 08, 2018

পুলিশের পরীক্ষা দিচ্ছেন মা, সন্তানকে সামলাচ্ছেন কনস্টেবলরাই

পুলিশ বাহিনীর একজন তাঁর সন্তানকে কোলে নেয় এবং অন্যজন শিশুটিকে বোতল থেকে দুধ খাওয়ায়।

পুলিশের পরীক্ষা দিচ্ছেন মা, সন্তানকে সামলাচ্ছেন কনস্টেবলরাই

পরীক্ষা কেন্দ্রের বাইরে থাকা চারজন পুলিশ বাচ্চাটির কান্না শুনে ভেতরে ঢোকেন

হায়দরাবাদ:

মা পরীক্ষা দিচ্ছেন, আর তাঁর ছ’মাসের সন্তানকে সামলাচ্ছেন হায়দ্রাবাদের একদল পুলিশ কনস্টেবল। এই নিয়ে এক সপ্তাহে দ্বিতীয়বার এমন ঘটনা দেখল তেলেঙ্গানা। রোববার হায়দ্রাবাদের পারসী স্কুলে তেলঙ্গানা রাজ্য পাবলিক সার্ভিস কমিশনের পরীক্ষা কেন্দ্রে পুলিশ বাহিনীতে যোগ দেওয়ার পরীক্ষা দিচ্ছিলেন শিশুটির মা। নিজের বোনের কাছে সন্তানকে দিয়ে ভেতরে পরীক্ষা দিতে ঢোকেন তিনি।

মায়ের জন্য পরীক্ষাকেন্দ্রের বাইরে অপেক্ষা করতে করতে অধৈর্য হয়ে ওঠে শিশুটি, কাঁদতে শুরু করে। পরীক্ষা কেন্দ্রের বাইরে থাকা চারজন পুলিশ বাচ্চাটির কান্না শুনে ভেতরে ঢোকেন। হায়দ্রাবাদে এক দল পুলিশ শিশুর সাথে সময় কাটায়

epntst7

 

পুলিশ বাহিনীর একজন তাঁর সন্তানকে কোলে নেয় এবং অন্যজন শিশুটিকে বোতল থেকে দুধ খাওয়ায়। "আমরা এখানে পরীক্ষার গার্ড দিতেই এসেছিলাম, আমরা দেখি যে শিশুপুত্রটি কাঁদছে, এবং সঙ্গে যে মহিলা আছেন তিনি বাচ্চাটিকে সামলাতে পারছেন না। আমরা বাচ্চাটিকে নিই, ওকে সামলাই তারপর দুধও খাওয়াই।”,বলেন পুলিশ কনস্টেবল দিওয়ারকার।

1 অক্টোবর, তেলঙ্গানা থানার একজন পুলিশ কনস্টেবল চার মাস বয়সী এক শিশুর দেখভাল করেন। শিশুটির মা তখন মাহবুবনগর পুলিশ কনস্টেবল পরীক্ষা দিচ্ছিলেন। হেড কনস্টেবল মুজিব উর রহমানের সঙ্গে শিশুটির ছবি ইন্টারনেটে মানুষের মন জয় করে নেয়।

পুলিশ কনস্টেবল পরীক্ষায় মাহবুবনগরের বয়েজ জুনিয়র কলেজের পরীক্ষা কেন্দ্রে গার্ড দিচ্ছিলেন 48 বছর বয়সী ওই কনস্টেবল।

.