This Article is From May 27, 2019

দিনে হাজারেরও বেশি লোক খাইয়ে বিশ্বে রেকর্ড গড়লেন গৌতম কুমার!

রবিবার গৌতম কুমারের লক্ষ্যই থাকে তিনটি জায়গায় এক হাজারেরও বেশি লোক খাওয়ানোর।

দিনে হাজারেরও বেশি লোক খাইয়ে বিশ্বে রেকর্ড গড়লেন গৌতম কুমার!

দিনে এক হাজারেরও বেশি লোক খাওয়ান গৌতম কুমার

হায়দরাবাদ:

একদিনে এক হাজারেরও বেশি লোককে খাওয়ানো কি চাট্টিখানি কথা! কিন্তু এমন অসম্ভবকেই সম্ভব করে বিশ্বরেকর্ড গড়লেন গৌতম কুমার (Gowtham Kumar) । হায়দ্রাবাদের স্বেচ্ছাসেবী সংস্থা 'সার্ভে নিডি'-র (Serve Neddy) প্রতিষ্ঠাতা গৌতম দিনে এক হাজারেরও বেশি লোকের মুখে অন্ন তুলে দেন (Serving Food)। 

Uccha Madhyamik 2019; প্রকাশিত হল উচ্চমাধ্যমিকের ফলাফল, রাজ্যে পাসের হার ৮৬.২৯%

রবিবারে তিন জায়গায় খাইয়ে (Serving Food ) এমন অনন্য কৃতিত্ব অর্জন করেছেন কুমার। প্রথমে তিনি খাওয়ান গান্ধি হাসপাতালে। তারপরে তিনি খাওয়াতে যান রাজেন্দ্রনগরে। শেষ যান চৌতুপ্পালের আম্মা নানা অনাথ আশ্রমে। এই তিন জায়গায় খাইয়ে দিনে হাজারেরও বেশি লোক খাওয়ানোর রেকর্ড গড়েন গৌতম (Gowtham Kumar)।

ইতিমধ্যেই গিনেস বুক অফ ওয়ার্ল্ডের পুরস্কার গৌতমের (Gowtham Kumar) হাতে তুলে দিয়েছেন সংস্থার ভারতীয় প্রতিনিধি কে.ভি রামন রাও। উপস্থিত ছিলেন তেলেঙ্গানার প্রতিনিধি টি.এম শ্রীলতা। 

সংবাদমাধ্যমকে এক সাক্ষাতকারে গৌতম জানান, 'নিরন্ন মানুষদের মুখে অন্ন তুলে দেওয়ার লক্ষ্য নিয়েই ২০১৪-য় সার্ভ নিডি (Serve Neddy) স্বেচ্ছাসেবী সংস্থার জন্ম। পাঁচ বছরে সংস্থায় মোট স্বেচ্ছাসেবীর সংখ্যা ১৪০ জন। ২০১৪ সাল থেকে না খেতে পাওয়া মানুষদের মুখে জোগাচ্ছে সংস্থা। এখন আমি একাই দিনে হাজারেরও বেশই লোককে খাওয়াতে পারি। এটাই আমার গর্ব। এভাবেই রেকর্ড গড়েছি। 

''আগেই বলেছিলাম ৩০০-র বেশি আসন পাব'': মোদী, বাড়ি গিয়ে মায়ের আশীর্বাদ নিলেন প্রধানমন্ত্রী

রেকর্ড গড়ার জন্য গিনেস বুকও আমায় শংসাপত্র দিয়েছে। আমাদের সংস্থার (Serve Needy) একমাত্র লক্ষ্য দেশের একজন মানুষও যেন না খেতে পেয়ে মারা না যান। যাঁরা নিরন্ন তাঁদের পাশে আমরা আছি। এখন সরকার আমাদের আর্থিক অনুদান দিলেই আমরা আরও বেশি সংখ্যক নিরন্ন মানুষের কাছে পৌঁছোতে পারব।'

.