"চিকিৎসায় সাড়া দিচ্ছেন অরুণ জেটলি": ভেঙ্কাইয়া নাইডুকে বললেন এইমসের চিকিৎসকরা

"চিকিৎসকরা উপ-রাষ্ট্রপতিকে জানিয়েছেন যে জেটলি চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং তাঁর অবস্থা বর্তমানে স্থিতিশীল," ভেঙ্কাইয়া নাইডুর কার্যালয়ের ট্যুইট

 Share
EMAIL
PRINT
COMMENTS

অরুণ জেটলির স্বাস্থ্য সম্পর্কে খবর নিতে শুক্রবার এইমসে যান উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু।


নয়া দিল্লি: 

শ্বাসকষ্টজনিত সমস্যার কারণে শুক্রবার দিল্লির শীর্ষ হাসপাতাল এইমসে ভর্তি করা হয় প্রাক্তন কেন্দ্রীয় অর্থমন্ত্রী অরুণ জেটলিকে (Arun Jaitley)।  প্রাক্তন কেন্দ্রীয় মন্ত্রীর (Arun Jaitley AIIMS) বর্তমান অবস্থা সম্পর্কে খবর নিতে শুক্রবার এইমসে যান উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডু (Venkaiah Naidu)। এরপরেই উপরাষ্ট্রপতি ভেঙ্কাইয়া নাইডুর কার্যালয় থেকে ট্যুইট করে জানানো হয় যে, "চিকিৎসকরা উপ-রাষ্ট্রপতিকে জানিয়েছেন যে জেটলি (Arun Jaitley) চিকিৎসায় সাড়া দিচ্ছেন এবং তাঁর অবস্থা বর্তমানে স্থিতিশীল, জেটলির পরিবারের অন্য সদস্যদের সঙ্গেও সাক্ষাৎ করেন উপরাষ্ট্রপতি"। উপরাষ্ট্রপতি ছাড়াও প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি, স্বাস্থ্যমন্ত্রী হর্ষ বর্ধন এবং অন্যান্য রাজনৈতিক নেতারাও অল ইন্ডিয়া মেডিকেল সায়েন্সেস ইনস্টিটিউটে জেটলিকে দেখতে যান।

এর আগে অর্থমন্ত্রী থাকাকালীন কিডনি প্রতিস্থাপনের জন্যে অরুণ জেটলি দীর্ঘ বিরতি নিয়েছিলেন।

কিডনি প্রতিস্থাপনের পরে তাঁর স্বাস্থ্য সমস্যার আরও অবনতি হয়। ডায়াবেটিসের রোগী অরুণ জেটলি (Arun Jaitley) চিকিৎসার জন্য মার্কিন যুক্তরাষ্ট্রে হাসপাতালে ছিলেন বলে ফেব্রুয়ারিতে অন্তর্বর্তীকালীন বাজেটেও উপস্থিত থাকতে পারেননি তিনি।

অসুস্থ অরুণ জেটলি! শ্বাসকষ্টের সমস্যা নিয়ে দিল্লিতে এইমসে ভর্তি প্রাক্তন অর্থমন্ত্রী

অরুণ জেটলি এই বছরের শুরুতেই স্বাস্থ্য সমস্যার কথা উল্লেখ করে অর্থমন্ত্রী হিসাবে পদত্যাগ করেছিলেন। লোকসভা নির্বাচনে দলের জয়ের পরেও তিনি বিজেপি নেতৃত্বাধীন সরকারে যোগ দিতে অস্বীকার করেন।

জাতীয় নির্বাচনে বিজেপির জয়ের পরে অরুণ জেটলি (৬৬) প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদিকে তাঁর স্বাস্থ্যের কারণে “বর্তমান সময়ে নতুন সরকারের কোনও দায়িত্বে অংশ নেবেন না” বলে চিঠিও দিয়েছিলেন।

অরুণ জেটলির কাছে গিয়ে সিদ্ধান্ত পুনর্বিবেচনার অনুরোধ মোদীর: সূত্র

অরুণ জেটলি এ বছরের মে মাসেই চিকিৎসার জন্য এইমস-এ (Arun Jaitley AIIMS) ভর্তি হয়েছিলেন। ১৪ ই মে তিনি রেনাল ট্রান্সপ্ল্যান্টও করিয়েছিলেন। ওই সময় অর্থমন্ত্রীর পদ থেকে দীর্ঘ সময় ছুটি নিয়েছিলেন তিনি।

"আমি আপনাকে লিখিতভাবে অনুরোধ করছি যে আমার নিজের জন্য, আমার চিকিৎসা এবং আমার স্বাস্থ্যের কারণে  কিছুটা সময় প্রয়োজন। অতএব, বর্তমান সরকার বা নতুন সরকারে কোনও দায়িত্বের অংশ না হওয়া উচিত বলে মনে করছি আমি," মোদিকে চিঠিতে লেখেন অরুণ জেটলি।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................