This Article is From May 06, 2019

Elections 2019: জেলাশাসকের দফতরে ধরনায় লকেট চট্টোপাধ্যায়

Elections 2019: হুগলির(Hooghly) এই কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের(Locket Chatterjee) অভিযোগ তৃণমূল ভোটে ব্যাপাক কারচুপি করেছে।

Elections 2019: জেলাশাসকের দফতরে ধরনায় লকেট চট্টোপাধ্যায়
হুগলি:

রাজ্যের পঞ্চম দফার ভোটে বিক্ষিপ্ত হিংসা ছড়িয়েছে বিভিন্ন জায়গায়। গাড়ি ভাঙচুর থেকে শুরু করে কোথাও রাজ্য ও কেন্দ্রের শাসকদলের মধ্যে উত্তেজনা দেখা গেছে। ব্যারাকপুরে ধস্তাধস্তিতে আহত হন বিজেপি প্রার্থী অর্জুন সিং। বিজেপি আশ্রিত দুষ্কৃতীরা এলাকায় অশান্তি ছড়াচ্ছে বলে অভিযোগ করে রাজ্যের শাসকদল তৃণমূল কংগ্রেস।এই পরিস্থিতিতে এদিন হুগলিতে(Hooghly) বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের (Locket Chatterjee) গাড়ি ভাঙচুর হয়। তার প্রতিবাদে হুগলিতে(Hooghly) জেলা শাসকের দফতরের সামনে ধরনায় বসে পড়েন তিনি।

 

tdbetfv8
j2vt6md8

হুগলির(Hooghly) এই কেন্দ্রের বিজেপি প্রার্থী লকেট চট্টোপাধ্যায়ের(Locket Chatterjee) অভিযোগ তৃণমূল ভোটে  ব্যাপাক কারচুপি করেছে। পাশাপাশি  তাঁকেও ভোট গ্রহণ কেন্দ্রে ঢুকতে দেখা  গেল।  ধনেখালি থানা এলাকার একটি বুথে গিয়ে তৃণমূল  কর্মীদের বিক্ষোভের মুখে পড়েন বিজেপির মহিলা সংগঠনের রাজ্য সভানেত্রী। হুগলির একটি কেন্দ্রে গিয়ে রীতিমতো হুমকি দিতে  দেখা যায়। পরে এনডিটিভিকে তিনি জানান, ধনেখালির ৩১১টি বুথের মধ্যে ২০০টিতেই কারচুপি চলছে। তাঁর আরও অভিযোগ কয়েকটি জায়গায় ইভিএমের উপর থাকা বিজেপির প্রতীকের গায়ে কালো স্টিকার লাগিয়ে দেওয়া হয়েছে। 

.