This Article is From Oct 03, 2019

Durga Puja 2019: বাঘাযতীন তরুণ সংঘে মন্ত্রী অরূপ বিশ্বাস, পুজোর মুখ প্রিয়াঙ্কা সরকার

বাঘা যতীন সংঘের পুজো ৭০ তম বর্ষে পদার্পণ করল । এবারের থিম- ‘এসো মুক্ত করো’। এই পুজোর উদ্বোধনে  উপস্থিত  ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস এবং অভিনেত্রী তথা সংঘের সদস্যা ও এই পুজোর মুখ অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার।

Durga Puja 2019: বাঘাযতীন তরুণ সংঘে মন্ত্রী অরূপ বিশ্বাস, পুজোর মুখ প্রিয়াঙ্কা সরকার

Durga Puja 2019: বাঘাযতীন তরুণ সংঘে অরুপ বিশ্বাস, প্রিয়াঙ্কা সরকার

কলকাতা:

বাঘা যতীন সংঘের (Bagha Jatin Tarun Shangha) পুজো ৭০ তম বর্ষে পদার্পণ করল । এবারের থিম- ‘এসো মুক্ত করো'। এই পুজোর উদ্বোধনে  উপস্থিত  ছিলেন মন্ত্রী অরূপ বিশ্বাস (Arup Biswas) এবং অভিনেত্রী তথা সংঘের সদস্যা ও এই পুজোর মুখ অভিনেত্রী প্রিয়াঙ্কা সরকার (Priyanka Sarkar)।

8tr7dkbo

রথের দিনেই দুর্গাপুজোর প্রথম বাদ্যি বাজে। উল্টোরথের (Ulta Rath Yatra) পুণ্য লগ্নে খুঁটিপুজো করে সেই আয়োজনকে আজ আরও একটু এগিয়ে নিয়ে গেল ক্লাব। সহজের হাত ধরে প্রিয়াঙ্কা তো উপস্থিত ছিলেনই। এছাড়াও ছিলেন, জাকার্তা এশিয়ার সোনাজয়ী বাঙালি প্রণব বর্ধন এবং ভারতীয় জাতীয় দলের প্রাক্তন ক্রিকেটার শিবশঙ্কর পাল। পুজোর পরেই ছিল ঢালাও ভূরিভোজের আয়োজন--- খিচুড়ি, আলুর দম, মিষ্টি।

r20283l

কথা হচ্ছিল বাঘাযতীন তরুণ সংঘের থিম শিল্পী পার্থ ঘোষের সঙ্গে। তিনিই পুজোর থিম 'এস মুক্ত কর' সম্পর্কে জানিয়ে বলেন, যেহেতু গঙ্গা আসছেন মর্ত্যবাসীর পুজোয় তাই এবারের বাঘাযতীন তরুণ সংঘের পুজোর থিমের পোস্টারে নীল-সাদা রঙের জলোচ্ছ্বাসে উদ্ভাসিত প্রিয়াঙ্কা। আমাদের খুঁটির রঙেও তাই নীল-সাদার ছোঁয়া। আমার ভাই সিদ্ধার্থ ঘোষও থিম বানিয়েছেন আমার সঙ্গে। 

প্রতিমা শিল্পী দীপ্তরেখ ভড়। পুজোর চেয়ারম্যান এবং ক্লাবের সম্পাদক গৌতম ঘোষের কথায়, পুজোর চারটে দিন তো বটেই হস্তশিল্প মেলা আনন্দের হাট আর পিঠে-পুলি উৎসবেও কোমর বেঁধে নেমে পড়েন প্রিয়াঙ্কা (Priyanka Sarkar)। গত দু-বছর ধরে মায়ের সঙ্গে পুজোর কাজে ব্যস্ত থাকে প্রিয়াঙ্কার ছেলে সহজও। 

.