This Article is From Feb 04, 2020

অরবিন্দ কেজরিওয়ালের ‘হনুমান চালিশা’ পাঠকে ব্যঙ্গ যোগী আদিত্যনাথের

তিনি তীর্যক ভঙ্গিতে বলেন, ‘‘অপেক্ষা করুন, দেখতে পাবেন ওয়াইসিও একদিন ‘হনুমান চালিশা’ পড়বেন।’’

দিল্লিতে ন‌ির্বাচ‌নী সফরে এসে অরবিন্দ কেজরিওয়ালকে কটাক্ষ করলেন যোগী আদিত্যনাথ

হাইলাইটস

  • ‘হনুমান চালিশা’ পাঠকে অরবিন্দ কেজরিওয়ালেকে বিঁধলেন যোগী আদিত্যনাথ
  • প্রসঙ্গত, সোমবারই অরবিন্দ কেজরিওয়াল বলেন, তিনি একজন হনুমান ভক্ত
  • আগামী শনিবার ৮ ফেব্রুয়ারি দিল্লিতে নির্বাচন
নয়াদিল্লি:

উত্তরপ্রদেশের মুখ্যমন্ত্রী যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) মঙ্গলবার আম আদমির নেতা অরবিন্দ কেজরিওয়ালের (Arvind Kejriwal)‘হনুমান চালিশা' (Hanuman Chalisa) পাঠকে ব্যঙ্গ করেন। পাশাপাশি তিনি আরও বলেন, এবার হায়দরাবাদের রাজনীতিবিদ আসাদুদ্দিন ওয়াইসিও এমনটা করবেন। তিনি তীর্যক ভঙ্গিতে বলেন, ‘‘এখনও পর্যন্ত কেবল কেজরিওয়াল ‘হনুমান চালিশা' পড়া শুরু করেছেন। অপেক্ষা করুন, দেখতে পাবেন ওয়াইসিও একদিন ‘হনুমান চালিশা' পড়বেন।'' দিল্লি বিধানসভায় বিজেপির হয়ে প্রচার করতে এসে কিরাতিতে এক জনসভায় এই কথা বলেন তিনি। এআইএমআইএম সভাপতি আসাদুদ্দিন ওয়াইসির সঙ্গে যোগী আদিত্যনাথের তীব্র মতানৈক্য ধরা পড়েছে সিএএ বিরোধী আন্দোলনকে ঘিরে।

যোগী আদিত্যনাথ এদিন আরও বলেন, অরবিন্দ কেজরিওয়ালও এই সত্যকে অস্বীকার করতে পারবেন না যে বিজেপির নেতৃত্বে কেন্দ্রীয় সরকার দেশের সমস্যার সঠিক সমাধান করতে পেরেছে। উদাহরণস্বরূপ তিনি জম্মু ও কাশ্মীরের ‘স্পেশাল স্ট্যাটাস' তুলে নেওয়া এবং অযোধ্যা ইস্যুর সমাধানে সুপ্রিম কোর্টের রায়ের কথা বলেন।

তৃণমূল রাজ্যে রাজনৈতিক অস্পৃশ্যতা শুরু করেছে: দিলীপ ঘোষ

সোমবার এক টিভি চ্যানেলে অরবিন্দ কেজরিওয়াল বলেন, তিনি একজন হনুমান ভক্ত। এরপরই তিনি ‘হনুমান চালিশা' পাঠ করেন। তিনি আরও বলেন, তিনি কনট প্লেসে হনুমান মন্দিরে তিনি নিয়মিত যান।

বিজেপি নেতাদের উপর্যুপরি আক্রমণের সময়েই একথা জানালেন দ্বিতীয় বার দিল্লির মসনদে বসার অভিপ্রায়ে এবারের নির্বাচনে প্রতিদ্বন্দ্বিতা করা অরবিন্দ কেজরিওয়াল।

বিজেপিকে চ্যালেঞ্জ করে দুপুর ১টা পর্যন্ত সময় দিলেন অরবিন্দ কেজরিওয়াল

যোগী আদিত্যনাথ এর আগে অভিযোগ জানিয়েছিলেন, সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধীদের পক্ষে রয়েছেন দিল্লির মুখ্যমন্ত্রী ও তাঁর দল আপ। এমনকী সেখানে প্রতিবাদীদের আপের তরফে বিরিয়ানি দেওয়ার কথাও বলেন তিন‌ি।

কেন্দ্রীয় প্রকাশ জাভড়েকর জানিয়েছেন, তাঁদের কাছে যথেষ্ট প্রমাণ রয়েছে, অরবিন্দ কেজরিওয়াল এক সন্ত্রাসবাদী। এই মন্তব্যের পরিপ্রেক্ষিতে নির্বাচনের কমিশনের দ্বারস্থ হয়েছে আপ।

আগামী শনিবার ৮ ফেব্রুয়ারি দিল্লিতে নির্বাচন। ফলাফল ঘোষিত হবে ১১ ফেব্রুয়ারি।

.