This Article is From Apr 08, 2020

লকডাউনে গৃহবন্দি মুম্বই পুলিশ! সেই সুযোগে তাঁরা কী করতেন, দেখে নিন ভিডিও

অভিনেতা সুনীল শেট্টিও সেই টুইটে প্রশংসা করেছেন

লকডাউনে গৃহবন্দি মুম্বই পুলিশ! সেই সুযোগে তাঁরা কী করতেন, দেখে নিন ভিডিও

প্রায় ৮০ হাজার ভিউ পেয়েছে সেই ভিডিও। (ফাইল)

নয়া দিল্লি:

লকডাউনে (lockdown) গৃহবন্দি থেকে হাসফাঁস অবস্থা। কাটছে না সময়। তাহলে মুম্বই পুলিশের (Mumbai Police) সাম্প্রতিক টুইটারে পোস্ট করা ভিডিওটি দেখুন। মুম্বই পুলিশ এই ভিডিও (A Twitter Video) শ্যুট করেছে। যে ভিডিওতে করোনা যোদ্ধা হিসেবে পরিচিত পুলিশের ভূমিকা তুলে ধরা হয়েছে। তাঁদের প্রশ্ন করা হয়েছে, এই ২১ দিন আপনারা বাড়ি থাকলে কী করতেন? সেই প্রশ্নের জবাবে পুলিশের বড়বাবু থেকে কনস্টেবল প্রত্যেকের একটাই দাবি, "শুধু সময় কাটাতাম পরিবারের সঙ্গে। আমাদের এমন সুযোগ আসে না। তাই এই সুযোগ আমরা পেলে বই পড়া, ছবি দেখতে যাওয়া, ঘুমনো আর পরিবারের সঙ্গে সময় কাটানো-- এসব করেই ২১ দিন কাটিয়ে দিতাম।  

দেখে নিন সেই ভিডিও: 

আপনাদের মনে হচ্ছে কেন এত দীর্ঘ লকডাউন? তাহলে অনুমান করুন, আমরা ঘরে থাকার সুযোগ পেলে কী করতাম? এমন ব্যানারে সেই ভিডিও পোস্ট করেছে মুম্বই পুলিশ। সারাদিনে প্রায় ৮০ হাজার ভিউ পেয়েছে সেই ভিডিও। সাহিত্যিক চেতন ভগত আর অভিনেতা-পরিচালক অজয় দেবগণ নিজেদের টুইটার পেজে শেয়ার করেছে সেই ভিডিও। 

সেই ভিডিওর শেষে সামাজিক বার্তাও দেওয়া। লেখা, "আপনার স্বপ্ন পূরণে ওরা যখন বাইরে, আপনারা তখন কি ওদের সেই ইচ্ছাপূরণ করতে দেবেন না? সব খারাপ থেকে মুম্বই ও মুম্বইকরকে নিরাপদ রাখতে ওরা বাড়ির থাকার চেয়ে বাইরে থাকাকে কর্তব্য মনে করেছে।" মুম্বই পুলিশের এই পরিষেবাকে কুর্নিশ করেছে গোটা দেশ।  

অভিনেতা সুনীল শেট্টিও সেই টুইটে প্রশংসা করেছেন:


 

.