This Article is From Mar 04, 2020

কংগ্রেস নেতা অধীর রঞ্জন চৌধুরীর কার্যালয়ে ভাঙচুর, হেনস্থা কর্মীদেরও

Adhir Ranjan Chowdhury's Office Vandalised: দিল্লিতে ওই কংগ্রেস নেতার বাসভবনের নিচে থাকা কার্যালয়ের নথিপত্রও নষ্ট করা হয় বলে অভিযোগ, তদন্তে পুলিশ

New Delhi: মঙ্গলবার বিকেল সাড়ে ৫ টার দিকে ৪ ব্যক্তি কংগ্রেস নেতার কার্যালয়ে ঢুকে ভাঙচুর চালায়

হাইলাইটস

  • কংগ্রেস নেতা অধীর চৌধুরীর বাসভবনের সামনের কার্যালয়ে ভাঙচুর
  • ৪ জন দুষ্কৃতী হঠাৎই হামলা চালায় সেখানে
  • মারধর করা হয় কংগ্রেস নেতার কার্যালয়ের নিরাপত্তারক্ষীদেরও
নয়া দিল্লি:

নয়া দিল্লিতে অধীর রঞ্জন চৌধুরীর (Adhir Ranjan Chowdhury) বাড়ির একতলায় থাকা কার্যালয়ে মঙ্গলবার সন্ধেবেলায় হঠাৎই দুষ্কৃতী-দৌরাত্ম্য। অজ্ঞাতপরিচয় ৪ ব্যক্তি লোকসভার কংগ্রেস দলনেতার কার্যালয়ে ভাঙচুর (Adhir Ranjan Chowdhury's Office) চালায় এবং সেখানে উপস্থিত নিরাপত্তা কর্মীদের মারধর করে বলে জানিয়েছে পুলিশ। অধীর চৌধুরীর ব্যক্তিগত সচিব প্রদীপ্ত রাজপণ্ডিতের অভিযোগ, বিকেল সাড়ে ৫ টার দিকে ওই ৪ ব্যক্তি কংগ্রেস নেতার কার্যালয়ে (New Delhi) ঢুকে তাঁর সম্পর্কে খোঁজখবর নেয়। এরপরেই কংগ্রেস নেতার (Adhir Chowdhury)কার্যালয়ের অন্যান্য কর্মীরা তাঁদের বিষয়ে বিস্তারিত জানতে চাইলে তারা অধীর চৌধুরীর সঙ্গে ফোনে কথা বলিয়ে দেওয়ার জন্যে জোর জবরদস্তি করতে থাকে বলে পুলিশ জানিয়েছে।

"অধীর চৌধুরী ফিট ইন্ডিয়ার প্রচারক", লোকসভায় কেন বললেন PM, দেখুন সেই ভিডিও

কিন্তু তা সত্ত্বেও অধীর রঞ্জন চৌধুরীর ব্যক্তিগত ফোন নম্বর তাদের না দেওয়ায় এবং কংগ্রেস নেতার সঙ্গে ফোনে কথা বলার সুযোগ করে না দেওয়ায়, ওই ৪ ব্যক্তি কার্যালয়ে উপস্থিত কর্মীদের সঙ্গে দুর্ব্যবহার করে এবং কার্যালয়ে ভাঙচুর চালায়।

Mamata Banerjee ও রাজ্যপাল, দুজনকেই "জোকার" বললেন অধীর চৌধুরী

শুধু তাই নয়, বেশ কিছু ফাইল এবং কাগজপত্রও তারা নষ্ট করে বলে অভিযোগ। যাওয়ার সময়ে কিছু গুরুত্বপূর্ণ কাগজপত্র তারা ছিনিয়ে নিয়ে গিয়েছে বলেও খবর।

হামলাকারীদের পরিচয় এখনও জানা যায়নি। তবে দিল্লি পুলিশ গোটা ঘটনার তদন্ত শুরু করেছে।