This Article is From Nov 22, 2018

কংগ্রেস এবং বিজেপি ভাই- ভাই, এদের কাউকে বিশ্বাস করা যায় নাঃ চন্দ্রশেখর রাও

কংগ্রেস এবং বিজেপি ভাই ভাই। এদের কাউকে বিশ্বাস করা যায় না। এমনই মনে  করেন তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির প্রধান তথা মুখ্যমন্ত্রীকে  চন্দ্রশেখর রাও।

কংগ্রেস এবং বিজেপি ভাই- ভাই, এদের কাউকে বিশ্বাস করা যায় নাঃ চন্দ্রশেখর রাও

অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুর  সমালোচনাতেও সরব হন চন্দ্রশেখর।

হাইলাইটস

  • কংগ্রেস এবং বিজেপি ভাই ভাই, এদের কাউকে বিশ্বাস করা যায় নাঃ চন্দ্রশেখর
  • তিনি জানান তেলেঙ্গানার ভোট মিটলে জাতীয় রাজনীতির দিকে মন দেবেন
  • আগামী মাসের ৭ তারিখ তেলেঙ্গানায় প্রথমবার বিধানসভা ভোট হবে
হায়দরাবাদ:

 কংগ্রেস এবং বিজেপি ভাই ভাই। এদের কাউকে বিশ্বাস করা যায় না। এমনই মনে  করেন তেলেঙ্গানা রাষ্ট্রীয় সমিতির প্রধান তথা মুখ্যমন্ত্রীকে  চন্দ্রশেখর রাও। দেভারকোন্ডার একটি জনসভা থেকে তিনি জানিয়ে দেন তেলেঙ্গানার  ভোট  মিটলে জাতীয় রাজনীতির দিকে মন দেবেন। এই  সভা থেকেই প্রদেশ কংগ্রেস সভাপতি উত্তমকুমার রেড্ডি এবং প্রবীণ নেতা জানা রেড্ডির বিরুদ্ধে  প্রতারণার অভিযোগও তোলেন তিনি। তাঁর দাবি অন্যরা মানুষকে ঠকিয়েছে আর টিআরএস মানুষের পাশে থেকেছে। তাই টিআরএসের জয় নিশ্চিত। অন্য একটি সভা থেকে নিজের সরকারের  কাজের খতিয়ান পেশ করে কেসিআরের দাবি তাঁরা  সব কাজ শেষ করেছেন। 

 স্থায়ী সরকার না হওয়ার যুক্তি দিয়ে বিধানসভা ভাঙলেন রাজ্যপাল, ভোটের পথে কাশ্মীর, দশটি তথ্য

এরপর অন্ধ্রপ্রদেশের মুখ্যমন্ত্রী চন্দ্রবাবু নায়ডুর  সমালোচনায় সরব হন চন্দ্রশেখর। তাঁর দাবি তেলেঙ্গানার একটি প্রকল্প বন্ধ করে দেওয়ার জন্য কেন্দ্রকে  চিঠি লিখেছেন চন্দ্রবাবু। এ কথা  উল্লেখ  করে  কেসিআর বলেন,  একটা রাজ্য থাকার সময়ও চন্দ্রবাবু উন্নয়ন করেননি। আর এখন কাজ করতে দিচ্ছেন না। তাহলে তাঁর দল কোন অধিকারে ভোটে লড়ছে? 

৭ বছরের ঘুমন্ত শিশুর শ্লীলতাহানি করল প্রতিবেশি

 তাছাড়া তিনি জানিয়েদেন  ভোট জিতে ক্ষমতায় এলে তাঁর সরকার নতুন স্বাস্থ্য প্রকল্প শুরু করবে।  প্রত্যেক নাগরিকের রক্তের নমুনা সংগ্রহ করবে  সরকার। সে সব পরীক্ষা করে জানা যাবে এ  রাজ্যে কোনও গ্রুপের রক্তের সঙ্কট আছে। আগামী মাসের ৭ তারিখ তেলেঙ্গানায় প্রথমবার বিধানসভা  ভোট হবে।          

.