পূজা বেদীর কন্যা আলেয়ার প্রশংসা রীতেশ দেশমুখের, জবাবে কী বললেন পূজা

রীতেশ দেশমুখ একটি টুইট করে ছবির ট্রেলার সম্পর্কে বলতে গিয়ে আলেয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন, বিশ্বাস করা কঠিন এটাই আলেয়ার প্রথম ছবি।

পূজা বেদীর কন্যা আলেয়ার প্রশংসা রীতেশ দেশমুখের, জবাবে কী বললেন পূজা

রীতেশ দেশমুখ (Riteish Deshmukh) পূজা বেদীর কন্যার প্রশংসায় পঞ্চমুখ।

হাইলাইটস

  • পূজা বেদীর কন্যা আলেয়ার প্রশংসা করলেন রীতেশ দেশমুখে
  • পূজা বেদী ধন্যবাদ জানালেন রীতেশকে
  • ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা সইফ আলি খানকে
নয়াদিল্লি:

বলিউডে পা রাখতে চলেছেন পূজা বেদীর (Pooja Bedi) কন্যা আলেয়া ফার্নিচারওয়ালা (Alaya Furniturewala)। ‘জওয়ানি জানেমন' (Jawaani Jaaneman)ছবিতে অভিনয়ের মাধ্যমে কেরিয়ার শুরু করতে চলেছেন তিনি। ছবিতে মুখ্য চরিত্রে দেখা যাবে বলিউড অভিনেতা সইফ আলি খান ও অভিনেত্রী তাব্বুকে। কয়েক দিন আগে মুক্তি পেয়েছে ছবির ট্রেলার। তাতে সইফের পাশাপাশি সকলের নজর কেড়েছিলেন আলেয়াও। সম্প্রতি অভিনেতা রীতেশ দেশমুখ একটি টুইট করে ছবির ট্রেলার সম্পর্কে বলতে গিয়ে আলেয়ার প্রশংসায় পঞ্চমুখ হয়ে বলেন, বিশ্বাস করা কঠিন এটাই আলেয়ার প্রথম ছবি। তাঁর কন্যার এমন প্রশংসা করার জন্য মা পূজা বেদী রীতেশকে ধন্যবাদ জানিয়েছেন।

রীতেশ তাঁর টুইটে লেখেন, ‘‘গত রাতে ‘জওয়ানি জানেমন' দেখেছি। এটা মজাদার। ছবির হৃদয় একেবারে সঠিক স্থানে রয়েছে। সইফ আলি খানকে দারুণ লাগছে। আলেয়া ফার্নিচারওয়ালা, বিশ্বাসই হচ্ছে না এটা ওঁর প্রথম ছবি। আশ্চর্য প্রতিভা। তব্বু, চাঙ্কি পান্ডে এবং কুমুদ মিশ্র সকলেই ছবিতে দুর্দান্ত কাজ করেছেন।''

রীতেশের টুইটের উত্তরে তাঁকে ধন্যবাদ জানান পূজা বেদী। তিনি লেখেন, ‘‘আমার মেয়ে আলেয়া ফার্নিচারওয়ালাকে নিয়ে এমন ভাল কথা বলার জন্য রীতেশ দেশমুখকে ধন্যবাদ জানাই। এটা খুবই মনোরঞ্জনকারী ছবি।''

Newsbeep

প্রসঙ্গত, ছবিতে একেবারে অন্যরকম ভূমিকায় দেখা যাবে সইফ আলি খানকে। আলেয়া ফার্নিচারওয়ালা সইফের মেয়ের ভূমিকায় অভিনয় করেছেন ছবিতে।