This Article is From Jun 17, 2020

সইফ আলি খানের অনলাইন সাক্ষাৎকারের সময় ঢুকে পড়ল তৈমুর, হেসে খুন নেটিজেনরা

অনুপমা চোপড়া যখন তৈমুরকে ‘গর্জিয়াস’ বলে ডাকেন তখন তৈমুর জবাব দেয়, “আমি নই।” সইফ যখন তৈমুরকে বুঝিয়ে বলেন যে অনুপমা আসলে তৈমুরকে ‘হ্যান্ডসাম’ বলছেন, সবটা বুঝে তৈমুরের জবাব, ‘থ্যাঙ্ক ইউ’!

সইফ আলি খানের অনলাইন সাক্ষাৎকারের সময় ঢুকে পড়ল তৈমুর, হেসে খুন নেটিজেনরা

ভাইরাল হওয়া সেই ভিডিও ক্লিপের একটি দৃশ্য

নয়াদিল্লি:

সইফ আলি খান এবং করিনা কাপুরের ছোট্ট সন্তান তৈমুর বুধবার ফের ট্রেন্ডিং তালিকায় জায়গা দখল করেছেন। কীভাবে? বাবা সইফের সাম্প্রতিক অনলাইন সাক্ষাত্কারে দুম করে উদয় হয়ে তৈমুরের, আর সেই ভিডিও সেখেই হেসে গড়িয়ে গিয়েছেন নেটিজেনরা। ছোটে নবাব এর আগেও বাবার অনলাইন সাক্ষাত্কারের সময় উপস্থিত হয়ে সমস্ত লাইমলাইট কেড়ে নিয়েছেন, এবং আবারও দায়িত্ব নিয়ে তাই করেছেন। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়ে ওঠা এই ভিডিওতে দেখা গিয়েছে, ফিল্ম কম্প্যানিয়নের অনুপমা চোপড়ার সঙ্গে সইফ আলি খানের সাক্ষাত্কার চলছিল, সেখানেই খেলতে খেলতে হঠাৎ হাজির এই ছানা। ক্লিপটিতে, সইফ তার পছন্দের চলচ্চিত্রের বিষয়ে কথা বলছেন, আর তখনই তৈমুরের প্রবেশ। না হেসে পারেননি সইফও। তারপরে এই অনিচ্ছাকৃত বাধার জন্য ক্ষমাও চান এবং তৈমুরকে চুমুও খান। অনুপমা চোপড়া যখন তৈমুরকে ‘গর্জিয়াস' বলে ডাকেন তখন তৈমুর জবাব দেয়, “আমি নই।” সইফ যখন তৈমুরকে বুঝিয়ে বলেন যে অনুপমা আসলে তৈমুরকে ‘হ্যান্ডসাম' বলছেন, সবটা বুঝে তৈমুরের জবাব, ‘থ্যাঙ্ক ইউ'!

ক্লিপটি দেখুন:

যেমনটা আমরা আগেও বলেছি, সইফ আলি খানের সাক্ষাত্কারের সময় এই যে প্রথম ঢুকে পড়েছে তৈমুর তা মোটেও নয়। এই বছরের শুরুর দিকে, তৈমুর হাল্ক মাস্ক এবং গ্লাভস পরে অভিনেতার লাইভ সাক্ষাত্কারে ঢুকে পড়েন। এপ্রিলে চলচ্চিত্র সমালোচক রাজীব মাসান্দকে সাক্ষাত্কার দেওয়ার সময়ও সইফকেও বাধা দিয়েছিল ছোট্ট নবাব।

২০১২ সালে বিয়ে করেন সইফ আলি খান এবং করিনা, ২০১৬ সালের ডিসেম্বরে তাঁদের পুত্রকে তৈমুর জন্ম নেয়। সইফের শেষ সিনেমাগুলির মধ্যে রয়েছে তানহাজি: দ্য আনসাং ওয়ারিয়র এবং জওয়ানি জানেমন। এরপরে তাকে দেখা যাবে দিল বেচারা, বান্টি অউর বাবলি ২ এবং ভূত পুলিশে।