This Article is From Jun 10, 2020

জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে ফের সেনা-জঙ্গি গুলির লড়াই, খতম ২ জঙ্গি

Shopian encounter: সিআরপিএফ, রাষ্ট্রীয় রাইফেলস এবং স্পেশাল অপারেশনস গ্রুপের যৌথ টহলদারি চলাকালীনই জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই শুরু হয়

জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে ফের সেনা-জঙ্গি গুলির লড়াই, খতম ২ জঙ্গি

Shopian encounter: দুই জঙ্গিকে গুলি করে খতম করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ

হাইলাইটস

  • জম্মু ও কাশ্মীরে ফের সন্ত্রাসবাদী কার্যকলাপ চালানোর চেষ্টা
  • গোপন সূত্রে খবর পেয়ে যৌথ বাহিনীর জঙ্গি দমন অভিযান
  • সেনার গুলিতে নিকেশ ২ জঙ্গি, এর আগেও রবিবার ও সোমবার খতম হয়েছে ৯ জঙ্গি
নয়া দিল্লি:

করোনা ভাইরাস যখন মৃত্যুদূত হয়ে বিশ্বের অন্যান্য দেশের মতো ভারতেও থাবা বসিয়েছে তখনও থেমে নেই সন্ত্রাসবাদ। নিজেদের গোপন ডেরায় তলে তলে সন্ত্রাসবাদী কার্যকলাপ চালিয়ে যাচ্ছে জঙ্গিরা (Terrorist)। জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে (Shopian) ফের সেনা-জঙ্গি গুলির লড়াইয়ে উত্তপ্ত হয়ে উঠল এলাকা। গোপন সূত্রে খবর পেয়ে উপত্যকায় (Jammu and Kashmir) লুকিয়ে থাকা জঙ্গিদের সন্ধানে বুধবার বিশেষ তল্লাশি অভিযান শুরু করে সিআরপিএফ, রাষ্ট্রীয় রাইফেলস এবং স্পেশাল অপারেশনস গ্রুপ। ওই যৌথ অভিযান চলাকালীনই জঙ্গিদের সঙ্গে গুলির লড়াই শুরু হয় সেনা জওয়ান ও পুলিশদের। এখনও পর্যন্ত সেনার চালানো গুলিতে (Shopian encounter) খতম হয়েছে ২ জঙ্গি।

জম্মু ও কাশ্মীরের সোপিয়ানে নিকেশ আরও ৪ জঙ্গি, এই নিয়ে ২৪ ঘণ্টায় খতম ৯ জঙ্গি

তবে সিআরপিএফ জানিয়েছে যে এখনও সোপিয়ানে জঙ্গি দমন অভিযান চলছে। মাঝেমধ্যেই তাই শোনা যাচ্ছে গোলাগুলির শব্দ।

কলকাতার ঠাকুরপুকুরে ঘরের ভিতর থেকে উদ্ধার একই পরিবারের ৩ জনের দেহ!

পুলিশ জানিয়েছে, কেন্দ্রীয় রিজার্ভ পুলিশ বাহিনী, রাষ্ট্রীয় রাইফেলস এবং স্পেশাল অপারেশনস গ্রুপের সেনা জওয়ানদের যৌথ টহলদারির সময়েই হামলা করার চেষ্টা করে জঙ্গিরা। তখনই ২ জঙ্গিকে নিকেশ করা সম্ভব হয়।

গত ৪ দিনের মধ্যে এই নিয়ে ৩ দিন সেনা ও জঙ্গির মধ্যে গুলির লড়াই চলল। এরমধ্যে গত রবিবার ও সোমবার হিজবুল মুজাহিদ্দিনের মোট ৯ জন জঙ্গিকে নিরাপত্তা বাহিনীর জওয়ানরা গুলি করে খতম করেছে।

.