This Article is From Sep 20, 2018

চকোলেটের প্রলোভন দেখিয়ে দুই নাবালিকাকে ধর্ষণ পুনেতে, মারা গেল একজন

গত রবিবার পুনেতে এক প্রাপ্তবয়স্ক ব্যক্তি ও এক সতেরো বছরের কিশোর মিলে দুজন নাবালিকাকে ধর্ষণ করে। ওই দুই নাবালিকার মধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে জানাল পুলিশ।

চকোলেটের প্রলোভন দেখিয়ে দুই নাবালিকাকে ধর্ষণ পুনেতে, মারা গেল একজন

ঘটনাটির তদন্ত করছে পুলিশ। গ্রেফতার করা হয়েছে অভিযুক্তদের।

হাইলাইটস

  • ওই দুই নাবালিকার বয়স বারো বছর
  • ধর্ষকদের মধ্যে একজনের নাম গণেশ নিকম
  • অতিরিক্ত রক্তক্ষরণের কারণে প্রাণ হারায় এক নাবালিকা
পুনে:

গত রবিবার পুনেতে এক প্রাপ্তবয়স্ক ব্যক্তি ও এক সতেরো বছরের কিশোর মিলে দুজন নাবালিকাকে ধর্ষণ করে। ওই দুই নাবালিকার মধ্যে একজনের মৃত্যু হয়েছে বলে জানাল পুলিশ। ওই দুই নাবালিকার বয়স বারো বছর। তারা রবিবার বিকেলে পুনের হিঞ্জওয়রি এলাকার একটি মন্দিরে গিয়েছিল। ওই নাবালিকাদের এলাকারই বাসিন্দা ওই দুই অভিযুক্ত তাদের চকোলেটের লোভ দেখিয়ে একটি নির্জন জায়গায় নিয়ে গিয়ে ধর্ষণ করে বলে জানিয়েছে পুলিশ। এই ঘটনার কথা কাউকে জানালে যে তাদের কপালে আরও বড় ‘দুর্ভোগ’ নাচছে, সেই কথা বলেও ভয় দেখানো হয়েছিল ওই দুই নাবালিকাকে।

প্রথমে ওই দুই নাবালিকার কেউই তাদের অভিভাবকদের এই ঘটনার কথা জানায়নি। তারপর তাদের মধ্যে একজনের শারীরিক অবস্থার ক্রমে অবনতি হতে থাকার পর তাকে হাসপাতালে ভর্তি করা হলে পুরো ব্যাপারটা জানাজানি হয়।

হাসপাতালের চিকিৎসকরাই তারপর ঘটনাটির ব্যাপারে জানায় পুলিশকে। পুলিশ এসে ওই অসুস্থ নাবালিকাকে প্রশ্ন করলেও কোনও উত্তর পায়নি তেমনভাবে। কারণ, ওই শিশুটি এতটাই দুর্বল হয়ে পড়েছিল অতিরিক্ত রক্তক্ষরণের ফলে যে, কথাই বলতে পারছিল না। শিশুটির অভিভাবকরা জানায় তার সঙ্গে আরেকজনও ছিল ওই বিকেলে। পুলিশ তখন দ্বিতীয় শিশুটিকে জিজ্ঞাসাবাদ করে জানতে পারে গোটা ঘটনাটি।

তার অভিযোগের ওপর ভিত্তি করেই মামলাটি সাজানো হয়েছে বলে জানা গিয়েছে। ওই ধর্ষকদের একজন বাইশ বছরের গণেশ নিকমকে গ্রেফতার করেছে পুলিশ। তাকে আজ আদালতে তোলা হবে বলেও জানিয়েছে তারা। গ্রেফতার করা হয়েছে এই ঘটনার আরেক অভিযুক্ত সতেরো বছরের ওই নাবালককেও। জুভেনাইল জাস্টিস বোর্ডের আদালতে তোলা হবে তাকে।

অপরদিকে, সরকারি হাসপাতালে ভর্তি থাকা মেয়েটির শারীরিক অবস্থা ক্রমে খারাপ হতেই থাকে। এক সময় কোমায় চলে যায় সে। চিকিৎসকদের বহু চেষ্টা সত্ত্বেও বাঁচানো সম্ভব হয়নি ওই শিশুটিকে। বুধবার দিন মৃত্যু হয় তার।

অভিযুক্তদের বিরুদ্ধে ধর্ষণ, অপহরণ এবং পকসো আইনে মামলা রুজু করা হয়েছে বলে জানিয়েছে পুলিশ।  

.