বাড়ি থেকে মৃত অবস্থায় উদ্ধার টেলিভিশনের জনপ্রিয় অভিনেতার দেহ, আত্মহত্যার সন্দেহ পুলিশের

ছোট পর্দার পরিচিত মুখ সমীর শর্মাকে ২০০৯ সালের বলিউড চলচ্চিত্র- “হাসি তো ফসি”তেও দেখা গিয়েছিল। তিনি বেশ কয়েকটি টিভি শোতেও অভিনয় করেছেন, যেমন “দিল ক্যায়া চাহতা হ্যায়”, “গীত- হুয়ি সবসে পরায়ি” এবং “লেফট রাইট লেফট”।

সমীর শর্মাকে ২০০৯ সালের বলিউড চলচ্চিত্র- “হাসি তো ফসি”তেও দেখা গিয়েছিল।

মুম্বই:

সুশান্ত সিং রাজপুতের আকস্মিক মৃত্যুর রেশ কাটতে না কাটতেই ফের মুম্বইয়ে জনপ্রিয় অভিনেতার দেহ উদ্ধার! টেলিভিশনের অভিনেতা ও মডেল সমীর শর্মাকে গত রাতে তাঁর মুম্বইয়ের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া গিয়েছে বলে পুলিশ জানিয়েছে। ৪৩ বছর বয়সী এই অভিনেতা বালাজি টেলিফিল্মসের জনপ্রিয় টিভি সিরিজ “কিঁউকি সাস ভি কভি বহু থি” এবং “কাহানি ঘর ঘর কি”- এ অভিনয় করেন। মালাডের বাড়ির রান্নাঘরে তাঁকে ঝুলন্ত অবস্থায় পাওয়া গেছে বলে পুলিশ জানিয়েছে। প্রাথমিকভাবে পুলিশের সন্দেহ আত্মহত্যা করেছেন অভিনেতা।

অ্যাপার্টমেন্ট কমপ্লেক্সের সিকিউরিটি গার্ড পুলিশকে জানিয়েছেন, অভিনেতা মালাডে একটি বাড়ি ভাড়া নিয়ে থাকতেন।

পুলিশের এক কর্মকর্তা বলেন, “আমরা এমন কোন প্রমাণ পাইনি যাতে অভিনেতাকে হত্যা করা হয়েছে বলে মনে হতে পারে। তবে, বাড়িতে এখনও কোনও সুইসাইড নোট পাওয়া যায়নি। আমরা বিষয়টি তদন্ত করে দেখছি”। ময়না তদন্তের জন্য পাঠানো হয়েছে মৃতদেহ।

ছোট পর্দার পরিচিত মুখ সমীর শর্মাকে ২০০৯ সালের বলিউড চলচ্চিত্র- “হাসি তো ফসি”তেও দেখা গিয়েছিল। তিনি বেশ কয়েকটি টিভি শোতেও অভিনয় করেছেন, যেমন “দিল ক্যায়া চাহতা হ্যায়”, “গীত- হুয়ি সবসে পরায়ি” এবং “লেফট রাইট লেফট”।

বলিউড অভিনেতা সুশান্ত সিং রাজপুতকে তাঁর মুম্বাইয়ের বাড়িতে মৃত অবস্থায় পাওয়া যাওয়ার প্রায় দু'মাস পরে ফের এক অভিনেতার মৃত্যুর সংবাদ ছড়িয়ে পড়ার সঙ্গে সঙ্গেই সোশ্যাল মিডিয়া শোক প্রকাশ করেছেন বহু মানুষ। ৩৪ বছর বয়সী সুশান্তের মৃত্যুর কারণ হিসেবে মানসিক স্বাস্থ্য নিয়ে বিতর্ক শুরু হয়েছে।

“সমীর শর্মার আত্মা শান্তি পাক। এমন মর্মান্তিক সময়ের মুখোমুখি হওয়া পরিবার ও বন্ধুদের জন্য প্রার্থনা রইল। দুর্ভাগ্যজনক হারে আত্মহত্যা ও হতাশা আমাদের সমাজে বাড়ছে। আমাদের সকলকে উচিত বিষয়টিকে গুরুতরভাবে চিন্তা করা। শুধু ভাববেনই নয়, পদক্ষেপও করুন,” অভিনেত্রী শ্বেতা রোহিরা টুইট করেছেন।

(যদি আপনার সহায়তার প্রয়োজন হয় বা এমন কাউকে জানেন যার সাহায্যের প্রয়োজন তবে দয়া করে আপনার নিকটস্থ মানসিক স্বাস্থ্য বিশেষজ্ঞের সাথে যোগাযোগ করুন) 

Helplines: AASRA: 91-22-27546669 (24 hours) Sneha Foundation: 91-44-24640050 (24 hours) Vandrevala Foundation for Mental Health: 1860-2662-345 and 1800-2333-330 (24 hours) iCall: 022-25521111 (Available from Monday to Saturday: 8:00am to 10:00pm) Connecting NGO: 18002094353 (Available from 12 pm - 8 pm)