This Article is From May 23, 2020

আমফানে বিধ্বস্ত কলকাতাকে দেখে মনখারাপ অভিষেক বচ্চনের, শেয়ার করলেন পুরনো ছবি

‘যুবা’ ছবির শ্যুটিংয়ের ছবি শেয়ার করে অভিষেক লিখলেন, ‘‘ঘূর্ণিঝড় আমফানের দাপটে কলকাতার বিধ্বস্ত ছবিগুলি দেখে মনখারাপ লাগছে।’’

আমফানে বিধ্বস্ত কলকাতাকে দেখে মনখারাপ অভিষেক বচ্চনের, শেয়ার করলেন পুরনো ছবি

যুবা’-র শ্যুটিংয়ের এই ছবিটি শেয়ার করেছেন অভিষেক।

হাইলাইটস

  • ‘যুবা’ ছবির শ্যুটিংয়ের মুহূর্তের ছবি শেয়ার করলেন অভিষেক বচ্চন
  • কলকাতায় শ্যুটিং প্রসঙ্গে আমফানে বিধ্বস্ত কলকাতার অবস্থার কথাও লেখেন তিনি
  • বুধবারের ঘূর্ণিঝড়ের দাপটে কেবল কলকাতা নয়, গোটা রাজ্যের বহু জেলাই বিধ্বস্ত
নয়াদিল্লি:

১৬ বছর আগে মুক্তি পেয়েছিল ‘যুবা' (Yuva)। সেই ছবির শ্যুটিংয়ের এক ছবি শুক্রবার শেয়ার করলেন বলিউড তারকা অভিষেক বচ্চন (Abhishek Bachchan)। ছবিতে অভিষেকের সঙ্গে দেখা যাচ্ছে ছবিতে তাঁর সহ অভিনেতা অজয় দেবগণ ও পরিচালক মণি রত্নমকে। গত বুধবার ঘূর্ণিঝড় আমফানের (Cyclone Amphan) দাপটে লণ্ডভণ্ড হয়ে গিয়েছে কলকাতা। বিধ্বস্ত শহরটাকে দেখে তাঁর মন ভেঙে যাচ্ছে বলে তাঁর পোস্টে জানিয়েছেন অমিতাভ-পুত্র। প্রসঙ্গত, ‘যুবা' ছবির শ্যুটিং হয়েছিল কলকাতাতেই। এই শুক্রবারই পূর্ণ হল তার ষোলো বছর। এই উপলক্ষে অভিষেকের পোস্টে তাই মিলেমিশে গেল স্মৃতিচারণ ও শহরের বর্তমান পরিস্থিতি। 
আবেগপ্রবণ পোস্টটিতে অভিষেক লেখেন, ‘‘ওয়াও! ষোলো বছর হয়ে গেল। এই ছবিটা যুবা'-র সেটে তোলা হয়েছিল কলকাতায়। আমরা ছবির ক্লাইম্যাক্সের শ্যুটিং শুরু করতে যাচ্ছিলাম। স্মরণীয় শ্যুট। মূলত কলকাতাতেই। ঘূর্ণিঝড় আমফানের দাপটে কলকাতার বিধ্বস্ত ছবিগুলি দেখে মনখারাপ লাগছে।''

Suhana Khan Birthday:জন্মদিনে কী উপহার পেলেন সুহানা! দেখুন ভাইরাল ছবি গুলি

বুধবারের ঘূর্ণিঝড়ের দাপটে কেবল কলকাতা নয়, গোটা রাজ্যের বহু জেলাই বিধ্বস্ত। বহু গাছের আছড়ে পড়া থেকে শুরু করে বহু এলাকার জলমগ্ন হওয়া, বিদ্যুৎস্পৃষ্ট হয়ে মৃত্যুর ঘটনায় ভয়াবহ পরিস্থিতি তৈরি হয়েছে। বহু জায়গায় এখনও নেই বিদ্যুৎ সংযোগ, পানীয় জলের সরবরাহ। প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদি রাজ্যের সাহায্যার্থে ১,০০০ কোটি টাকা দেওয়ার কথা ঘোষণা করেছেন কেন্দ্রের তরফে।

ফিরে আসা যাক ‘যুবা'-র প্রসঙ্গে। ছবিতে অভিষেকের সঙ্গে অভিনয় করেছিলেন অজয় দেবগণ, বিবেক ওবেরয়, করিনা কাপুর ও রানি মুখোপাধ্যায়। অভিষেকের চরিত্রটি ছিল এক গুন্ডার। তাঁর স্ত্রীর ভূমিকায় ছিলেন রানি।

অভিষেক বচ্চনের আগামী ছবি ‘বব বিশ্বাস'। এছাড়াও ‘দ্য বিগ বুল', ‘লুডো' ও ‘গুলাব জামুন' ছবিতেও দেখা যাবে তাঁকে।

.