Elections 2019: প্রধানমন্ত্রীকে মানহানির নোটিস পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়

Loksabha Elections 2019: ডায়মন্ডহারবার থেকে দ্বিতীয়বার প্রার্থী হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়

 Share
EMAIL
PRINT
COMMENTS
Elections 2019: প্রধানমন্ত্রীকে মানহানির নোটিস পাঠালেন অভিষেক বন্দ্যোপাধ্যায়
নিউ দিল্লি: 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর বিরুদ্ধে মানহানির নোটিশ পাঠালেন তৃণমূল নেতা তথা মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ভাইপো অভিষেক বন্দ্যোপাধ্যায় (Abhishek Banerjee) । তাঁর অভিযোগ, বুধবার ডায়মন্ডহারবারের সভায় তাঁর বিরুদ্ধে “মনগড়া অভিযোগ” তুলেছেন প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi)। এবার লোকসভা নির্বাচনে(Loksabha Elections 2019) ডায়মন্ডহারবার লোকসভা কেন্দ্র থেকে দ্বিতীয়বার ঘাসফুলের প্রতীকে ভোটের ময়দানে হাজির হয়েছে অভিষেক বন্দ্যোপাধ্যায়(Abhishek Banerjee)। তাঁর বিরুদ্ধে বিজেপি প্রার্থী নীলাঞ্জন রায়ের সমর্থনে প্রচারে ডায়মন্ড হারবারে সভা করেন প্রধানমন্ত্রী। নীলাঞ্জন রায়ের সমর্থনে প্রচার সভা থেকে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী অভিযোগ করেন, “পিসি-ভাইপোর রাজত্বে রাজ্যে অত্যাচার চলছে' কিন্তু বিজেপিকে ভোট দিয়ে তার যোগ্য জবাব দেবেন সাধারণ মানুষ”। প্রধানমন্ত্রী আরও বলেন, “রাজ্যে গণতন্ত্র গুণ্ডাতন্ত্রে পরিণত হয়েছে। এখানকার মানুষের জীবন দুর্বিষহ করে তুলেছে তৃণমূলের গুণ্ডারা।কিন্তু গুণ্ডাদের দিন শেষ হয়ে এসেছে”।

যাদবপুরে চুরাশির মমতা হয়ে উঠতে পারবেন মিমি চক্রবর্তী ?

অভিষেক বন্দ্যোপাধ্যায়ের(Abhishek Banerjee) হয়ে তাঁর আইনজীবীর পাঠানো নোটিশে দাবি করা হয়েছে, প্রধানমন্ত্রী মোদীর(Narendra Modi) বক্তব্য, সমস্ত সংবাদমাধ্যমে প্রচার হয়েছে-তাঁর সুনাম নষ্ট করার লক্ষ্যেই এই মন্তব্য করা হয়েছে।নোটিশে উল্লেখ করা হয়েছে, “রাজনৈতিক হিসেব নিকেষ এবং ক্ষতিকারক উদ্দেশের প্রতিফলন এই মন্তব্য, আপনার মন্তব্যে মিথ্যা, বিদ্বেষপরায়ণ এবং মানহানিকর শব্দ ব্যবহার করা হয়েছে। আপনার সমালোচনা মিথ্যা, মনগড়া, এবং ভাতিজা ও দিদির প্রসঙ্গ টানা হয়েছে, মমতা বন্দ্যোপাধ্যায় দিদি এবং আমার মক্কেল তাঁর ভাইপো”।

Elections 2019: শেষ দফায় ভোটের ময়দানে অভিষেক বন্দ্যোপাধ্যায় সহ হেভিওয়েটরা

লোকসভা নির্বাচনের (Elections 2019) আবহে বিজেপি-তৃণমূল সংঘাত তুঙ্গে। গত মঙ্গলবার কলকাতায় রোড শো করেন বিজেপির সর্বভারতীয় সভাপতি অমিত শাহ। তাকে কেন্দ্র করে ব্যাপক অশান্তি ছড়ায়। ভাঙা পড়ে ঈশ্বরচন্দ্র বিদ্যাসাগরের মূর্তি। ভিডিও এবং ছবি দেখিয়ে একে অপরের বিরুদ্ধে দোষারোপ করে বিজেপি ও  তৃণমূল কংগ্রেস। তারমধ্যেই নির্বাচন কমিশন জানিয়ে দেয়, শুক্রবার নয়, বৃহস্পতিবার রাত ১০টার মধ্যে প্রচার পর্ব শেষ করতে হবে।

মমতা বন্দ্যোপাধ্যায়ের অভিযোগ, প্রধানমন্ত্রী ও বিজেপিকে সুবিধা করে দিতেই এই সিদ্ধান্ত নিয়েছে নির্বাচন কমিশন। তাঁর পাশে দাঁড়ায় অন্যান্য আঞ্চলিক দলগুলিও। রবিবার লোকসভা নির্বাচনের(Elections 2019) শেষ দফার ভোটগ্রহণ(Last Phase Polling)। রাজ্যের মোট ৯ আসনে ভোটগ্রহণ হবে, তারমধ্যেই রয়েছে ডায়মন্ডহারবার কেন্দ্রটিও।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................