This Article is From Apr 14, 2019

একমাত্র অনুমোদিত অনুষ্ঠানই চলবে নমো টিভিতে, কমিশনের নির্দেশের পর জানাল বিজেপি

Lok Sabha Elections 2019: নির্বাচন কমিশন এই কথাও সাফ জানিয়ে দিয়েছিল যে, যা যা রাজনৈতিক বিষয়বস্তু রয়েছে ‘নমো টিভি’-তে, তা অবিলম্বে সরিয়ে ফেলতে হবে।

একমাত্র অনুমোদিত অনুষ্ঠানই চলবে নমো টিভিতে, কমিশনের নির্দেশের পর জানাল বিজেপি
নিউ দিল্লি:

বিজেপি জানাল, ‘নমো টিভি'-তে যাতে অনুমোদিন অনুষ্ঠান ছাড়া আর অন্য কোনও অনুষ্ঠান না চলে, সে ব্যাপারে নিশ্চয়তা দিচ্ছে তারা। প্রসঙ্গত, ২৪ ঘন্টার চ্যানেল ‘নমো টিভি'-র সম্প্রচার বন্ধ রাখার জন্য বিজেপিকে নির্দেশ দিয়েছিলেন দিল্লির মুখ্য নির্বাচনী আধিকারিক। এরপরেও যাতে কোনও নির্দেশ লঙ্ঘনের মতো ব্যাপার না ঘটে, তার দিকে লক্ষ রাখার জন্য এবার দুই আধিকারিককে নিয়োগ করল নির্বাচন কমিশন। প্রসঙ্গত, নির্বাচন কমিশন দু'দিন আগেই জানিয়ে দিয়েছিল যে, ‘নমো টিভি'-তে যে যে রেকর্ডেড অনুষ্ঠানগুলি চলছে ‘বিশেষ বিজ্ঞাপনী পরিষেবা' বলে, সেগুলি অবিলম্বে বন্ধ করতে হবে। নির্বাচন কমিশন বৃহস্পতিবারই জানিয়ে দিয়েছিল যে, যেহেতু, ‘নমো টিভি'-র পৃষ্ঠপোষক হল বিজেপি, তাই সমস্ত অনুষ্ঠান চালানোর আগেই মিডিয়া সার্টিফিকেশন এবং দিল্লির মনিটরিং কমিটির সার্টিফিকেটের প্রয়োজন রয়েছে।

নির্বাচনের মাসেই নরেন্দ্র মোদিকে সর্বোচ্চ নাগরিক সম্মান দিচ্ছে রাশিয়া!

নির্বাচন কমিশন এই কথাও সাফ জানিয়ে দিয়েছিল যে, যা যা রাজনৈতিক বিষয়বস্তু রয়েছে ‘নমো টিভি'-তে, তা অবিলম্বে সরিয়ে ফেলতে হবে।

নির্বাচন কমিশনের পক্ষ থেকেই জানানো হয়, “কমিশনের নির্দেশ ঠিকঠাক পালন করা হচ্ছে কি না সেটি দেখার জন্য নমো টিভি ও তার বিষয়বস্তুর ওপর নজরদারির জন্য দুই আধিকারিককে নিয়োগ করা হয়েছে”।

.