মোদীর নির্বাচনী জনসভায় বাজবে না বাবুলের গান

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী (Lok Sabha Election 2019) সভায় বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) গান বাজবে না। আজ রাজ্যের দু’ জায়গায় সভা  করতে  আসছেন প্রধানমন্ত্রী (PM Modi )।

 Share
EMAIL
PRINT
COMMENTS
মোদীর নির্বাচনী জনসভায় বাজবে না বাবুলের গান
কলকাতা: 

হাইলাইটস

  1. প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী সভায় বাবুল সুপ্রিয়র গান বাজবে না
  2. শিলিগুড়ি হয়ে তাঁর কলকাতায় আসার কথা
  3. এমসিএমসি কমিটি অনুমতি না দেওয়ায় আপাতত গানটি বাজানো যাবে না

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর নির্বাচনী (Lok Sabha Election 2019) সভায় বাবুল সুপ্রিয়র (Babul Supriyo) গান বাজবে না। আজ রাজ্যের দু' জায়গায় সভা  করতে  আসছেন প্রধানমন্ত্রী (PM Modi )। শিলিগুড়ি হয়ে তাঁর কলকাতায় আসার কথা। এই দুটি সভার কোনওটিতে বাবুলের গান বাজানো যাবে না বলে  কমিশনের (Election Commission) তরফে জানিয়ে দেওয়া হয়েছে। অতিরিক্ত মুখ্য নির্বাচনী আধিকারিক সঞ্জয় বসু বলেছেন, কমিশনের এমসিএমসি কমিটি অনুমতি না দেওয়ায় আপাতত গানটি বাজানো যাবে না। তাঁর দাবি গানটির আরও উন্নত মানের নমুনা চেয়ে পাঠিয়েছে  কমিশন। কিন্তু বিজেপির তরফে  তেমন কিছু এখনও জমা দেওয়া হয়নি।

বাবুলের গাওয়া বিজেপির প্রচারের গানটিকে এখনও ছাড়পত্র দিল না নির্বাচন কমিশন

গোলমালের সূত্রপাত দিন কয়েক আগে।  তৃণমূলের বিরুদ্ধে একাধিক অভিযোগ এনে গান লেখেন বাবুল। সেটি সোশ্যাল মিডিয়ায়  ছড়িয়ে পড়ে। এখানেই আপত্তি কমিশনের। কমিশন জানিয়েছে অনুমতি ছাড়াই গানের প্রচার শুরু করেছেন বাবুল। আর তাই কেন্দ্রীয় মন্ত্রীকে নোটিশও ধরিয়েছে  কমিশন। বিজেপির তরফ থেকে গানটি ব্যবহারের জন্য অনুমতি চাওয়া হয় কিন্তু কমিশন এখনই সেটা  দিচ্ছে না। এদিকে  জানা  গিয়েছে ১১ এপ্রিল রাজ্যের যে দুটি কেন্দ্র  (আলিপুর এবং কোচবিহার)-এ  ভোট হবে সেখানে সাত কোম্পানি  করে  কেন্দ্রীয় বাহিনী পাঠিয়ে দেওয়া হয়েছে। রাজ্যের আইন শৃঙ্খলা পরিস্থিতি নিয়ে আরও একবার বৈঠক সেরেছে কমিশন।

কমিশনের নিয়োগ করা  রাজ্যের বিশেষ  পুলিশ পর্যবেক্ষক বিবেক দুবে থেকে শুরু করে রাজ্য পুলিশের এডিজি (আইন শৃঙ্খলা) সিদ্ধিনাথ গুপ্তা এ ব্যাপারে কথা বলেন। এদিকে ব্রিগেড প্যারেড গ্রাউন্ডে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (PM Modi) সভায় কর্মীদের গরমের হাত থেকে বাঁচাতে ছাউনির ব্যবস্থা করা হয়েছে। একাধিক মঞ্চ থাকছে। দুপুর তিনটে নাগাদ সভা শুরু হচ্ছে। সে সময় অত্যধিক গরমের কথা চিন্তা করেই এই ব্যবস্থা বলে  বিজেপির তরফে জানিয়ে দেওয়া হয়েছে। গত বছর মেদিনীপুরে সভা  করেন মোদী। সেই সভায় একটি প্যান্ডেল ভেঙে পড়ে আহত হন অনেকে। তা থেকেই শিক্ষা নিয়ে এবার ব্যবস্থাপনার দিকে  বিশেষ নজর দিচ্ছেন বিজেপি নেতারা। একটি সূত্রে জানা গিয়েছে  আট লাখ লোক এনে  ব্রিগেডের মাঠ ভরাতে চাইছে বিজেপি।

(সংবাদ সংস্থা পিটিআইয়ের তথ্য সংযোজিত হয়েছে)



(এনডিটিভি এই খবর সম্পাদনা করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে।)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................