Live Updates: ব্যারাকপুরে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছে বিজেপি

Lok Sabha Election 2019: ভোট হচ্ছে বনগাঁ, ব্যারাকপুর,হাওড়া,উলুবেড়িয়া,শ্রীরামপুর,হুগলি ও আরামবাগ কেন্দ্রে

 Share
EMAIL
PRINT
COMMENTS
Live Updates: ব্যারাকপুরে পুনর্নির্বাচনের দাবি জানিয়েছে বিজেপি

Lok Sabha Election 2019: আজ দেশজুড়ে পঞ্চম দফার ভোটগ্রহণ

পঞ্চম দফার ভোটের সকাল থেকেই পশ্চিমবঙ্গে দেখা গেল বিক্ষিপ্ত অশান্তি। অভিযোগ ওঠে, বিজেপি প্রার্থী অর্জুন সিংহকে আঘাত করে তৃণমূলের কর্মীরা। অন্যদিকে হুগলির বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি অভিযোগ করেছেন, তৃনমূল নাকি ছাপ্পা ভোট দিচ্ছে। বিজেপির ব্যারাকপুরের প্রার্থী অর্জুন সিংহকে তৃণমূলের কর্মীরা আক্রমণ করেছে বলে অভিযোগ উঠেছে। তিনি জানিয়েছেন, ''আমাকে তৃণমূলের কর্মীরা মেরেছে।  তাদেরকে বাইরে থেকে আনা হয়েছে। তারা আমাদের ভোটারদের বিব্রত করছে, আমি আহত।'' সংবাদ সংস্থা ANI কে জানিয়েছেন তিনি।   

আজ দেশজুড়ে পঞ্চম দফার ভোটগ্রহণ। ৬ টি রাজ্যের ৫১ টি লোকসভা কেন্দ্রে ভোট হচ্ছে। এর মধ্যে আছে রায়বরেলী থেকে শুরু করে অমেঠীর মতো কেন্দ্র। রাজ্যের তিন জেলায় জেলায় মোট ৭টি লোকসভা আসনে ভোটগ্রহণ নেওয়া হচ্ছে।৭ আসনেই চতুর্মুখী লড়াই হবে তৃণমূল,বিজেপি,কংগ্রেস ও বামফ্রন্টের মধ্যে। ৮৩ জন প্রার্থীর ভাগ্য ইভিএম বন্দি করছেন ১,১৬,৯১,৮৮৯ জন ভোটার।

ভোট হচ্ছে বনগাঁ, ব্যারাকপুর,হাওড়া,উলুবেড়িয়া,শ্রীরামপুর,হুগলি ও আরামবাগ কেন্দ্রে। অবাধ ও শান্তিপূর্ণ ভোট করতে প্রায় ১০০ শতাংশ বুথেই কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হবে।এর জন্য মোট ৫৭৮ কোম্পানি কেন্দ্রীয় বাহিনী মোতায়েন করা হবে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।

এখানে দেখুন সমস্ত রকম লাইভ আপডেট:


May 06, 2019
15:46 (IST)

বেলা ১টা পর্যন্ত ভোট পড়ল ৫০ শতাংশ

৭ কেন্দ্রের মধ্যে বেলা ১টা পর্যন্ত সবচেয়ে বেশী ভোট পড়েছে হাওড়ায়। এখানে ভোটের  হার ৫৫.৯৭ শতাংশ। উলুবেড়িয়ায় ৫৪.৩৯ শতাংশ, আরামাবাগে ৫৩.৮৪ শতাংশ, শ্রীরামপুরে ভোট পড়েছে ৫২.৯৯ শতাংশ। হুগলিতে ৫১.৬০ শতাংশ ভোট পড়েছে। বনগাঁয় ৪৯.৪২ শতাংশ, ব্যারাকপুরে ৪৬.২৬ শতাংশ ভোট পড়েছে বলে জানিয়েছে নির্বাচন কমিশন।


May 06, 2019
12:59 (IST)
পঞ্চম দফার ভোটের সকাল থেকেই পশ্চিমবঙ্গে দেখা গেল বিক্ষিপ্ত অশান্তি। অভিযোগ ওঠে, বিজেপি প্রার্থী অর্জুন সিংহকে আঘাত করে তৃণমূলের কর্মীরা। অন্যদিকে হুগলির বিজেপি প্রার্থী লকেট চ্যাটার্জি অভিযোগ করেছেন, তৃনমূল নাকি ছাপ্পা ভোট দিচ্ছে।  
May 06, 2019
10:49 (IST)
সকাল নয়টা পর্যন্ত ভোট পড়েছে 10.4%
May 06, 2019
09:44 (IST)
Election 2019 Phase 5 Voting: ভোট চলাকালীন পুলওয়ামায় হামলা 

পুলিশ সূত্রে জানা গেছে অনন্তনাগ লোকসভা কেন্দ্রের বাইরে গ্রেনেট হামলা চলেছে।  কিন্তু কোনো রকম হতাহতের খবর এখনো পর্যন্ত পাওয়া যায়নি। ভোট শুরু হওয়ার পর জম্মু-কাশ্মীরে এই প্রথম জঙ্গি হামলার খবর পাওয়া গেল।  
May 06, 2019
09:36 (IST)
Election 2019 Phase 5 Voting: মধ্যপ্রদেশের গ্রামের বাসিন্দারা ভোট বয়কট করেছে 

মধ্যপ্রদেশের বেতুল নামক গ্রামের লোকেরা ভোট বয়কট করেছে। নিউড়ালনাডুর বাসিন্দারা জানিয়েছে যে, জল সংকট নিয়ে তাদের সমস্যার অন্ত নেই।  
May 06, 2019
09:12 (IST)
বিজেপির ব্যারাকপুরের প্রার্থী অর্জুন সিংহকে তৃণমূলের কর্মীরা আক্রমণ করেছে বলে অভিযোগ উঠেছে। তিনি জানিয়েছেন, ''আমাকে তৃণমূলের কর্মীরা মেরেছে।  তাদেরকে বাইরে থেকে আনা হয়েছে। তারা আমাদের ভোটারদের বিব্রত করছে, আমি আহত।'' সংবাদ সংস্থা ANI কে জানিয়েছেন তিনি। 
u3singfg  
May 06, 2019
08:21 (IST)
আজ সকাল সাতটায় রাজ্যে কেন্দ্রীয় নিরাপত্তা বাহিনীর ঘেরাটোপের মধ্যে শুরু হয়েছে পঞ্চম দফা ভোটগ্রহণ পর্ব। ভোটদান পর্ব চলবে সন্ধ্যা ছয়টা পর্যন্ত।  ব্যারাকপুর, বাগনান, হাওড়া, উলুবেরিয়া, শ্রীরামপুর, হুগলি ও আরামবাগে ভোট আজ। গতবার এই সাতটি আসনই তৃণমূলের দখলে ছিল।  
May 06, 2019
07:17 (IST)
Lok Sabha Elections: "ভোট দিয়ে ভারতের উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে সাহায্য করুন'' :মোদী

আজ সকাল না হতেই দেশের প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী টুইট করে দেশের সাধারণ মানুষদের অনুরোধ করেছেন, যাতে তারা যাতে তারা নিজেদের ভোট দিয়ে দেশের উজ্জ্বল ভবিষ্যৎ গড়তে সাহায্য করে।  
May 06, 2019
07:12 (IST)
 ব্যারাকপুরের বিজেপি প্রার্থী অর্জুন সিংহ নিজের ভোট প্রদান করেছেন।  
May 06, 2019
07:09 (IST)
 ভারতে পঞ্চম দফার ভোট গ্রহণ শুরু হয়েছে।  
May 06, 2019
07:08 (IST)
Lok Sabha Polls 2019 live updates: আজ রাজ্যে ৭ টি লোকসভা আসনে ভোট গ্রহণ 

এটি ব্যারাকপুর ভোটগ্রহণ কেন্দ্রে দৃশ্য। আজ রাজ্যের তিন জেলাতে মোট সাতটি আসনে লড়াই করছে সরকারে থাকা তৃণমূল, বিজেপি, কংগ্রেস এবং সিপিএম পার্টি।  

May 06, 2019
07:04 (IST)
 Lok Sabha elections 2019: এই দফায় ভোট গ্রহণ হওয়ার পরে 424 আসনে ভোট গ্রহণ সম্পন্ন হবে।  
May 06, 2019
07:03 (IST)
May 06, 2019
07:01 (IST)
আজকের দিনে ভারতের বহু গণ্যমান্য নেতাদের ভোট দেবেন ভারতের সাধারণ মানুষ।  রাহুল গান্ধী থেকে শুরু করে তার মা সোনিয়া গান্ধী সহ, ছয় জন কেন্দ্রীয় মন্ত্ৰীর ভোট আজ।  
No more content

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................