This Article is From Sep 28, 2019

দেবীপক্ষেই আসছে 'অসুর'? মহালয়ায় দেখুন তার ঝলক

মর্ত্যে আরও একবার দেবী আসবেন, ‘অসুর’-এর ডাকে। সেই অকালবোধনের যাজ্ঞিক অভিনেতা জিৎ। তঁর সঙ্গে দশপ্রহরণধারিণীকে আহ্বান জানাবেন নুসরত, আবির চট্টোপাধ্যায়।

দেবীপক্ষেই আসছে 'অসুর'? মহালয়ায় দেখুন তার ঝলক

আজ সামনে আসছে টিজার

কলকাতা:

এই শহর জানে, আজ মহালয়া। আগামী সপ্তাহে দেবীর বোধন। সঙ্গে এও জানে এবছর আরও একবার অকালবোধন হবে দেবীর, শীতে। মর্ত্যে আরও একবার দেবী আসবেন, ‘অসুর'-এর (Asur) ডাকে। সেই অকালবোধনের যাজ্ঞিক অভিনেতা জিৎ (Jeet)। তঁর সঙ্গে দশপ্রহরণধারিণীকে আহ্বান জানাবেন নুসরত, আবির চট্টোপাধ্যায়। আপনারা ঠিকই বুঝেছেন, কথা হচ্ছে জিতের আগামী ছবি ‘অসুর' নিয়ে। ছবির শুটে পুরোপুরি ব্যস্ত তিন চরিত্রের অন্যতম অভিনেতা। শত ব্যস্ততার মধ্যেও মহালয়ায় তিনি সামনে আনছেন 'অসুর'-এর টিজার (Teaser)। জিৎ-এর প্রযোজনা সংস্থার পাশাপাশি এই খুশির খবর সোশ্যালে আগাম জানিয়েছেন নুসরত। দেখুন সেই টুইট।

টুইট করতে ভোলেননি আবির চট্টোপাধ্যায়ও।

দেখুন অসুর-এর টিজার:

প্রসঙ্গত, গণেশ চতুর্থীতে ছবির প্রথম পোস্টার প্রথমে আনেন জিৎ। এরপর একে একে বেরিয়েছে আরও দুই তারকাকে নিয়ে তৈরি পোস্টার। বিখ্যাত রামকিঙ্কর বেজের জীবন নিয়ে তৈরি এই ছবিতে ভাস্করের ভূমিকায় দেখা যাবে জিৎকে। তাঁর দুই অভিন্ন হৃদয় বন্ধু নুসরত এবং আবির। ছবির পরিচালনায় পাভেল। তিনি এর আগে জিতের 'বাচ্চা শ্বশুর' ছবির কাহিনি লিখেছিলেন।

.