This Article is From Jun 04, 2019

রাজস্থানে সরকারি ভিডিও কনফারেন্সের মাঝে চলতে শুরু করল অশালীন ছবি!

সরকারি আধিকারিকদের চরম অস্বস্তিতে ফেলে হঠাৎই ভিডিও কনফারেন্সের মাঝে চলতে শুরু করল অশালীন ছবি।

রাজস্থানে সরকারি ভিডিও কনফারেন্সের মাঝে চলতে শুরু করল অশালীন ছবি!

দ্রুত বিষয়টি তদন্ত করে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে।

হাইলাইটস

  • বেশ কিছুটা সময় অশালীন ছবি দেখতে পান বৈঠকে উপস্থিত সরকারের কর্তারা
  • এ ধরনের ঘটনা কেন ঘটল তা জানতে তদন্তের নির্দেশ দেওয়া হয়েছে
  • রাজস্থানের খাদ্য পক্রিয়াকরণ দপ্তরের বৈঠকের মাঝে বিপত্তি ঘটে
জয়পুর:

রাজস্থানের (Rajasthan) রাজধানী জয়পুরের (Jaipur) সচিবালয় তখন খাদ্য প্রক্রিয়াকরণ দপ্তরের (Food Processing Department)  জরুরী বৈঠক চলছিল। আচমকাই থেমে গেল বৈঠক। সরকারি আধিকারিকদের (Government Officials) চরম অস্বস্তিতে ফেলে হঠাৎই ভিডিও কনফারেন্সের (Video Conference) মাঝে চলতে শুরু করল অশালীন ছবি। বেশ কিছুটা সময় অশালীন ছবি দেখতে পান বৈঠকে উপস্থিত সরকারের কর্তাব্যক্তিরা। খাদ্য প্রক্রিয়াকরণ দপ্তরের সচিব মুগ্ধা  সিং (Mugdha Singh) থেকে শুরু করে আরও অনেকেই হাজির ছিলেন সে সময়। তাঁদের সামনে ঘটে গোটা বিষয়টি। সচিবালয়ের এনআইসি রুমে (NIC Room) এ ধরনের ঘটনা কেন ঘটল তা জানতে তদন্তের নির্দেশ (Probe Order) দেওয়া হয়েছে বলে জানিয়েছেন বিভাগীয় সচিব। এনআইসি- র  ডিরেক্টরকে (NIC Director) দ্রুত বিষয়টি তদন্ত করে রিপোর্ট জমা দেওয়ার নির্দেশ দেওয়া হয়েছে। ওই ঘরে সব মিলিয়ে জনাদশেক আধিকারিক ছিলেন বলে সচিবালয় সূত্রে জানা গিয়েছে। তবে  রাজস্থানের ৩৩ টি জেলার আধিকারিকরা নিজেদের দপ্তর থেকেই এই বৈঠকে অংশ নেন। 

বলার আগে ভাবুন, কী বলতে চাইছেন, মুখ্যমন্ত্রী মমতাকে পরামর্শ অপর্ণা সেনের

সকলেই দেখতে পান আলোচনার মাঝে হঠাৎই কিছু অশালীন ছবি প্রদর্শিত হচ্ছে।  সাময়িক বিরতিও হয় বৈঠকে। গোটা ঘটনার তদন্ত শুরু হয়েছে। এত গুরুত্বপূর্ণ একটা সরকারি বৈঠকের মাঝে এ ধরনের ঘটনা কী করে ঘটল তা খতিয়ে দেখা হচ্ছে। কাদের কাদের উপর বৈঠকটি পরিচালনার ভার ছিল তা দেখা হচ্ছে।  কার গাফিলতিতে এরকম একটা ঘটনা ঘটল তা খতিয়ে দেখতে কর্মী থেকে শুরু করে আধিকারিকদের সঙ্গে  কথা বলা হচ্ছে প্রশাসনের তরফে।     

৫ মহিলাকে সাইকেল চেন, লোহার রড দিয়ে মেরে ধৃত বাংলার সিরিয়াল কিলার: পুলিশ

বিভাগীয় সচিব জানিয়েছেন বিষয়টি লঘু করে দেখার কোনও প্রশ্নই ওঠে না। সংবাদ সংস্থা পিটিআইকে তিনি বলেছেন, ‘ আমরা গোটা ঘটনাটি তদন্ত করে দেখছি। তদন্তে যার গাফিলতি প্রমাণ হবে তাকে কঠোর শাস্তি দেওয়া হবে।' সরকারি বৈঠকে এ ধরনের আচরণ মেনে নেওয়ার কোনও কারণ নেই। আমরা অপরাধীকে কঠোর শাস্তি দেব।

.