Diwali Fashion : দীপাবলির সাজের সন্ধান শর্বরী দত্তের "শূন্যতে "

হিন্দুস্তানপার্ক এর শূন্য তে রয়েছে শর্বরী দত্তর ডিজাইনের পোশাকের এক বিপুল কালেকশনস

Diwali Fashion : দীপাবলির সাজের সন্ধান শর্বরী দত্তের

Diwali Fashion : দীপাবলিতে কেমন করে সাজাবেন নিজেকে, তারই সন্ধান শর্বরী দওর "শূন্যতে "

কলকাতা:

সামনেই আলোর উৎসব দীপাবলি (Diwali Fashion), কেমন করে সাজবেন, কেমন করে সাজাবেন নিজেকে? শর্বরী দত্তর শূন্য তে রয়েছে তার সন্ধান। হিন্দুস্তানপার্ক এর শূন্য তে রয়েছে শর্বরী দত্তর ডিজাইনের পোশাকের এক বিপুল কালেকশনস। শর্বরী দত্তকে আমরা চিনেছিলাম পুরুষদের পোশাকের ডিজাইনে এক নতুন দিগন্ত খুলে দেওয়ার জন্য। তবে শূন্যতে শুধুমাত্র পুরুষ নয় শর্বরী দত্ত তার ক্রিয়েটিভ ডিজাইন দিয়ে তৈরি করেছেন মেয়েদের নানা ধরনের পোশাক। আর শুধু তাই নয় একেবারে ছোট্ট যারা তারাও কালীপুজো বা দীপাবলীতে ছোট্ট পাঞ্জাবি ,লাল সাদার কম্বিনেশন বা নানান রঙের অন্য রকমের পোশাক যদি পড়তে চায় তাও রয়েছে এখানে।

তাই নানান পোশাক এবং ডিজাইনে নানান রং নিয়ে খেলা  করা হয়েছে এখানে । যেমন ছেলেদের পাঞ্জাবি ,হালকা ঘিয়ে  লাল বা লাল সাদায় ফুটিয়ে তোলা হয়েছে নানান কারুকাজকে।  শর্বরী দত্তর সিগনেচার ডিজাইন- ঠাসা কাঁথার বুনোট, বা zodiac ডিজাইন হোক অথবা নানান রকমের ফিউশন ডিজাইন,পুরুষদের জন্য রয়েছে নানা ডিজাইনের পোশাকের সম্ভার।  উৎসবের মরসুম দুর্গাপুজোয় যদিও 4-5 দিন সময় পাওয়া গিয়েছিল কিন্তু কালীপুজো(Diwali Fashion) একদিনের ,তারপর অবশ্য ভাইফোঁটাও রয়েছে । আর তাই জন্যই তো নানান রকমের নানান ধরনের নানান ডিজাইনের পোশাক শূন্যতে রাখা  হয়েছে ।

এই সমস্ত উৎসবের কথা মাথায় রেখে যেমন ধরুন মেয়েদের জন্য বেনারসি কাপড়ের উপর গর্জিয়াস পোশাক যেমন রয়েছে তেমন ঠাসা কাঁথার বুনোট, সিল্কের ওপর কথাকলি ডিজাইন কিংবা নানা রকমের ফিউশন ডিজাইন দিয়ে সাজানো হয়েছে শূন্য র মেয়েদের সেকশন। আবার শাড়ি , সেখানেও যেমন লালার ঘিয়ের কম্বিনেশনে বেনারসি কাপড়ের ওপর রয়েছে traditional ডিজাইন ,তেমনি কাঁথা কাজ কেও তুলে ধরা হয়েছে শাড়িতে । শাড়ি ছাড়াও রয়েছে মেয়েদের জন্য নানান পোশাক। সেখানেও শর্বরী দত্তর ছোঁয়ায়, রেশমীর ভাবনায় সেই সমস্ত পোশাকে রঙের খেলা যেমন রয়েছে তেমনই নতুন নতুন ডিজাইন এক্সপেরিমেন্ট করা হয়েছে । আবার পুরনো ডিজাইন কেও নতুন ভাবে তুলে ধরা হয়েছে শূন্যর কালেকশনে ।  

More News