This Article is From May 06, 2020

"একরাশ টেনশন নিয়ে ভালো আছি" মধ্যবিত্তকে নিয়ে অভিনেতা রুদ্রনীলের ভিডিও ভাইরাল

কিন্তু মধ্যবিত্ত তারা কেমন আছে? তাদের কথাই এবার ভিডিওর মাধ্যমে বললেন অভিনেতা রুদ্রনীল ঘোষ(Rudranil Ghosh)।

লকডাউনে মধ্যবিত্তের করুণ কাহিনী অভিনেতা রুদ্রনীলের মুখে

হাইলাইটস

  • লকডাউনে মধ্যবিত্তের করুণ কাহিনী অভিনেতা রুদ্রনীলের মুখে
  • ফেসবুকে এই ভিডিওতে ১ লাখের বেশি ভিউজ হয়েছে
  • ভিডিও ভাইরাল
কলকাতা:

করোনা ভাইরাসে  জেরবার গোটা বিশ্ব তথা দেশ। চলছে লকডাউন, গরিব মানুষের পাশে দাঁড়াতে ঘোষণা হয়েছে অর্থনৈতিক প্যাকেজের। কিন্তু মধ্যবিত্ত তারা কেমন আছে? তাদের কথাই এবার ভিডিওর মাধ্যমে বললেন অভিনেতা রুদ্রনীল ঘোষ (Rudranil Ghosh)। "ভালো আছি, ইতি মধ্যবিত্ত," নামের এই ভিডিওটি এখন সোশ্যাল মিডিয়াতে রীতিমত ভাইরাল হয়ে গেছে।

রুদ্রনীলের (Rudranil Ghosh) এই ভিডিওটিতে তিনি মধ্যবিত্ত শ্রেণীর দুরবস্থার কথাই বারবার তুলে ধরেছেন। মধ্যবিত্ত এমন এক শ্রেণী যে নিজের সম্মানের ভয়ে স্বেচ্ছাসেবীর দেওয়া খাবারের জন্য লাইনেও দাঁড়াতে পারে না আবার,লক ডাউন চাকরি ছাঁটাই,বেতন কম, পকেটে পয়সা না থাকায় দুশ্চিন্তায় রাতের পর রাত সে ঘুমাতেও পারছে না এমন এক শ্রেণী মধ্যবিত্ত, যারা লকডাউন এর সমস্ত নিয়মকানুন অক্ষরে অক্ষরে পালন করার পরেও দুশ্চিন্তায় না মরে বেঁচে আছে। এই ভিডিওতে তাদের কথাই বারে বারে তুলে ধরেছেন অভিনেতা রুদ্রনীল। মধ্যবিত্ত জীবন যে কত করুন এখন বা বরাবর সেই চিরসত্য ব্যাখ্যাই এই ভিডিওর মাধ্যমে তুলে ধরেছেন অভিনেতা রুদ্রনীল ঘোষ(Rudranil Ghosh)।

লকডাউন এর ফলে অর্থনৈতিক পরিস্থিতি যেদিকে যাচ্ছে তাতে চাকরিজীবী মানুষরা এখন যথেষ্ট চিন্তায়। মধ্যবিত্তদের সেই চিন্তা,লক ডাউনে তাদের রাতের পর রাত জেগে কাটানো , তবুও সকালে উঠে বলা, ভালো আছি। কেন? কারণ সে মধ্যবিত্ত সেই সমাজের সচেতন নাগরিক যে লকডাউনে ঘরবন্দি, কিন্তু তার ভবিষ্যতের নিশ্চয়তা কোথায় সেই প্রশ্নই তুলেছেন এই ভিডিওর মাধ্যমে অভিনেতা রুদ্রনীল। ইতিমধ্যেই ফেসবুকে এই ভিডিওতে ১ লাখের বেশি ভিউজ হয়েছে এবং ১০ হাজারের বেশি শেয়ার হয়েছে এই ভিডিওতে।

.