রাঁচির সিস্টার গ্রেফতারি প্রসঙ্গে বিজেপিকে বিঁধলেন মমতা

রাঁচিতে শিশু পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে  মিজসনরিজ অফ চ্যারিটি পরিচালিত নারীদের আশ্রয় কেন্দ্র "নির্মল হৃদয়'-এর দায়িত্বে থাকা সিস্টারকে গ্রেফতার করেছে বিজেপি শাসিত সরকারের পুলিশ।

 Share
EMAIL
PRINT
COMMENTS
রাঁচির সিস্টার গ্রেফতারি প্রসঙ্গে বিজেপিকে বিঁধলেন মমতা

ফের একবার বিজেপিএ তীব্র সমালোচনা করলেন মুখ্যমন্ত্রী

কলকাতা: 

লোকসভা  নির্বাচন আসছে। আর তার আগে  রাজ্যে  আসছেন  বিজেপির তাবড় নেতা মন্ত্রীরা। খোদ প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীই আসছেন এ মাসেই।  তার আগে ফের একবার বিজেপিকে  তীব্র আক্রমণ করলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়।  রাঁচিতে শিশু পাচার চক্রের সঙ্গে জড়িত থাকার অভিযোগে  মিজসনরিজ অফ চ্যারিটি পরিচালিত নারীদের আশ্রয় কেন্দ্র "নির্মল হৃদয়'-এর দায়িত্বে থাকা সিস্টারকে গ্রেফতার করেছে বিজেপি শাসিত সরকারের পুলিশ।  এরপরই এদিন কেন্দ্রের সমালোচনা করলেন মমতা। প্রথমে টুইটারে নিজের বক্তব্য প্রকাশ করেন তৃনমূল সুপ্রিম।  পরে এ ব্যাপারে সংবাদ মাধ্যমে  প্রতিক্রিয়াও দেন তিনি।    

টুইট করে  বৃহস্পতিবার তিনি জানান, ' মাদার ( সন্ত) টেরেসা নিজেই মিশনারিজ অফ চ্যারিটি তৈরি করেছিলেন। আর এখন সেই সংস্থাকেও রেয়াত করা হচ্ছে না।  নিশানা করা হচ্ছে  সিস্টারদের। বিজেপি কাউকে বাদ রাখতে চাইছে না। এই  গ্রেফতারির  তীব্র নিন্দা করছি।  চ্যারিটিকে সমাজের গরিব সমাজের মানুষের জন্য কাজ করতে দেওয়া হোক। ' পরে সাংবাদিকরা তাঁকে এ সংক্রান্ত প্রশ্ন করলে মুখ্যমন্ত্রী বলেন, ' ব্যক্তিগত ভাবে কেউ অন্যায় করলে তার বিরুদ্ধে পদক্ষেপ করাই উচিত। কিন্ত বিজেপি মিশনারিজ অফ চ্যারিটিকে  খারাপ  বলা যায় না। ' 

রাঁচির ওই সংস্থা থেকে একের পর এক শিশু চুরির ঘটনা ঘটছে বলে অভিযোগ ওঠে।  এরই পরিপ্রেক্ষিতে  তদন্তের নির্দেশ দেন মুখ্যমন্ত্রী রঘুবর দাস। শুরু হয়  পুলিশি তদন্ত।  তাতে  ওই  সিস্টার এবং  এক নার্স কে গ্রেফতার করা হয়। তদন্তকারীদের দাবি ঘটনার সঙ্গে  দুজন সরাসরি ভাবে যুক্ত , যদিও অভিযোগ মানতে নারাজ  মিশন।  তাঁদের তরফে জানানো হয়েছে পুলিশ মিথ্যা মামলা দিচ্ছে। নিজেদের বক্তব্য সামনে রেখে আদালতের দ্বারস্থও হচ্ছে তারা।  
মিশন যাই  বলুক না কেন নিজেদের দাবিতে অনড় পুলিশ। তারা বলছে টাকার বিনিময়ে শিশু  পাচার  হয়েছে এমন কমকরে চারটি ঘটনার কথা জানা গিয়েছে।  হাতে এসেছে  প্রমাণও।     



(এনডিটিভি এই খবর সম্পাদিত করেনি, এটি সিন্ডিকেট ফিড থেকে সরাসরি প্রকাশ করা হয়েছে.)


পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর, আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................