নিউজিল্যান্ডের মসজিদে হামলায় নিহতদের মধ্যে ৫ জন ভারতীয় দাবি হাই কমিশনের

হাই কমিশন শনিবার জানিয়েছিল ৯ জন ভারতীয়  কোথায় আছে তা  জানার চেষ্টা হচ্ছে। যোগাযোগ রাখা  হচ্ছে  স্থানীয় প্রশাসনের সঙ্গে

 Share
EMAIL
PRINT
নিউজিল্যান্ডের মসজিদে হামলায় নিহতদের মধ্যে ৫ জন ভারতীয় দাবি হাই কমিশনের

ভারতীয় হাইকমিশন  মৃতদের নাম জানিয়ে শোক জ্ঞাপন  করেছে


নিউ দিল্লি: 

হাইলাইটস

  1. মৃত ৫০ জনের মধ্যে আছেন এদেশের ৫ নাগরিক
  2. একজনই এই কাণ্ড ঘটিয়েছিল বলে পুলিশের অনুমান
  3. ভারতীয় হাইকমিশন মৃতদের নাম জানিয়ে শোক জ্ঞাপন করেছে

নিউজিল্যান্ডের  (New Zealand)  মসজিদে আততায়ীর আক্রমণে  বাকিদের সঙ্গে প্রাণ গিয়েছে ৫ ভারতীয়র। ভারতীয় হাইকমিশনের (Indian High Commission) তরফে  বলা হয়েছে মৃত ৫০ জনের মধ্যে আছেন এদেশের ৫ নাগরিক। এদিকে  নিউজিল্যান্ড প্রশাসন জানিয়েছে শুক্রবারের হামলায় মৃতের সংখ্যা  বেড়ে ৫০ হয়েছে আর তাছাড়া একজনই এই কাণ্ড ঘটিয়েছিল বলে পুলিশের অনুমান। বাইরে থেকে যারা এসেছেন  তাঁরাই হামলার লক্ষ্য ছিল বলে পুলিশের অনুমান।  একটি টুইটে ভারতীয় হাইকমিশন  মৃতদের নাম জানিয়ে শোক জ্ঞাপন  করেছে।

মৃতদের নাম জানিয়ে দেওয়ার পাশাপাশি এটাও জানানো হয়েছে নিউজিল্যান্ড প্রশাসন মৃতদের পরিবারের সদস্যদের নানা  রকম প্রয়োজনের কথা মাথায় রেখে  একটি ওয়েবপেজ বানিয়েছে। সেখান থেকে বিভিন্ন তথ্য পাওয়া যাবে।                   

 . 

 

হাই কমিশন শনিবার জানিয়েছিল ৯ জন ভারতীয়  কোথায় আছে তা  জানার চেষ্টা হচ্ছে। যোগাযোগ রাখা  হচ্ছে  স্থানীয় প্রশাসনের সঙ্গে।



পশ্চিমবঙ্গের খবর, কলকাতার খবর , আর রাজনীতি, ব্যবসা, প্রযুক্তি, বলিউড আর ক্রিকেটের সকল বাংলা শিরোনাম পড়তে লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter