Profit

8 লক্ষ কোটি পেরোল বাজারে রিলায়েন্সের মোট পুঁজির পরিমাণ

মুকেশ আম্বানির রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ বাজারের মোট পুঁজির পরিমাণ 8 লক্ষ কোটি টাকা ছাড়িয়ে গেল। বৃহস্পতিবার দুপুর 2:17 মিনিট নাগাদ।

 Share
EMAIL
PRINT
COMMENTS

মুকেশ আম্বানির রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ বাজারের মোট পুঁজির পরিমাণ 8 লক্ষ কোটি টাকা ছাড়িয়ে গেল। বৃহস্পতিবার দুপুর 2:17 মিনিট নাগাদ। রিলায়েন্সের একটি শেয়ারের দাম এখন 1270.95 টাকা। গতকালের থেকে যা বেড়ে দাঁড়াল 24.45 টাকা। অর্থাৎ, 1.96 শতাংশ। এই পর্যায়ে এসে সংস্থার বাজারে মোট পুঁজি হল  8,05,990.62 টাকা। বম্বে স্টক এক্সচেঞ্জের প্রথম পাঁচটি লাভজনক সংস্থার মধ্যে অন্যতম ছিল রিলায়েন্স।  তা ট্রেড করছিল 38,357.18 পয়েন্টে। অর্থাৎ, গতকালের তুলনায় বৃদ্ধি পেল 71.43 পয়েন্ট বা 0.19 শতাংশ। রিলায়েন্সের শেয়ার গত বাহান্ন সপ্তাহের মধ্যে শীর্ষস্থানে পৌঁছে গেল আজ। রিলায়েন্সের মোট দু’লক্ষ বাহাত্তর হাজার শেয়ার আজ হাত বদল করল বম্বে স্টক এক্সচেঞ্জে।

অন্যদিকে, ন্যাশনাল স্টক এক্সচেঞ্চে রিলায়েন্সের শেয়ারের দাম 25.25 টাকা এবং 2.02 শতাংশ বৃদ্ধি পেয়ে পৌঁছে গেল 1272.45’তে। ন্যাশনাল স্টক এক্সচেঞ্জেও বাহান্ন সপ্তাহের মধ্যে শীর্ষস্থানে পৌঁছাল রিলায়েন্সের শেয়ার। তার মূল্য হল 1272.50 টাকা।

গতমাসে 7.47 লক্ষ কোটি টাকা নিয়ে রিলায়েন্সের বাজারের পুঁজির পরিমাণ টাটা কনসালটেন্সি সার্ভিসেসকে ছাড়িয়ে গিয়েছিল।    

 

 

 



ব্যবসার খবর, সেনসেক্সের অপডেটস জানতে, লাইক করুন আমাদের Facebook পেজ অথবা ফলো করুন Twitter আর সাবস্ক্রাইব করুন YouTube

NDTV Beeps - your daily newsletter

পড়ুন | Read In

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

Top