Profit

জেটের ১০০ পাইলট – সহ অন্য কর্মীদের চাকরি দিচ্ছে স্পাইস

আর্থিক সমস্যায় জর্জরিত হয়ে উড়ান পরিষেবা আগেই  বন্ধ দিয়েছে জেট এয়ারওয়েজ। কাজ হারিয়েছেন হাজার হাজার কর্মী।

 Share
EMAIL
PRINT
COMMENTS
জেটের ১০০ পাইলট – সহ অন্য কর্মীদের চাকরি দিচ্ছে  স্পাইস

পরিষেবা বন্ধ সংক্রান্ত ঘোষণার পর কর্মীদের জীবনে অনিশ্চয়তার মেঘ আরয় ঘন হয়


হাইলাইটস

  1. জেটের ১০০ পাইলট – সহ অন্য কর্মীদের চাকরি দিচ্ছে স্পাইশ
  2. আর্থিক সমস্যায় জর্জরিত হয়ে উড়ান পরিষেবা আগেই বন্ধ দিয়েছে জেট
  3. দেশের মধ্যে যাতায়াতের জন্য নতুন ২৪টি বিমান নিয়ে এসেছে স্পাইশ

আর্থিক সমস্যায় জর্জরিত হয়ে উড়ান পরিষেবা আগেই  বন্ধ দিয়েছে জেট এয়ারওয়েজ (JET Airways ) । কাজ হারিয়েছেন হাজার হাজার কর্মী। এরই মধ্যে  চিরপ্রতিদ্বন্দ্বী স্পাইস জেট, (Spice Jet) জেট এয়ারওয়েজের পাইলের থেকে শুরু করে অন্য কর্মীদের চাকরি দেওয়ার কথা জানাল। সংবাদ সংস্থা এএনআই টুইট করে জানিয়েছে জেট এয়ারওয়েজের ১০০ জন পাইলট এবং দুশোরও বেশি অন্যান্য বিভাগের কর্মীকে চাকরিতে বহাল করতে চলেছে স্পাইস। এরই মধ্যে গত বৃহস্পতিবার দেশের মধ্যে যাতায়াতের জন্য নতুন ২৪টি বিমান নিয়ে এসেছে স্পাইস। স্বভাবতই আরও বেশি পরিমাণে কর্মীর প্রয়োজন হয়ে পড়েছে।

আইআরসিটিসির দক্ষিণ ভারত প্যাকেজ সম্পর্কে কয়েকটি জরুরি তথ্য

সংবাদ সংস্থা টুইটে আরও বলা হয়েছে স্পাইস চায় ব্যবসা বড় হোক। সেই লক্ষ্যেই  নিজেদের বিমান এবং কর্মীর সংখ্যা আরও বেশি পরিমাণে বাড়াতে চায় তারা।  দীর্ঘদিন ধরে আর্থিক সংকটে ভুগতে থাকা জেট এয়ারওয়েজ গত বুধবার জানিয়ে দেয় পরিষেবা আপাতত বন্ধ থাকছে। এমনিতেই কয়েক মাস বেতন পাচ্ছিলেন না  কর্মীরা। ধর্মঘটও শুরু হয়েছিল। কিন্তু পরিষেবা বন্ধ সংক্রান্ত ঘোষণার পর কর্মীদের জীবনে অনিশ্চয়তার মেঘ আরয় ঘন হয়ে আসে। প্রতিবাদে  মুম্বইয়ে জেট এয়ারওয়েজের সদরদপ্তরে বিক্ষোভ দেখাতে থাকেন কর্মীরা। প্রধানমন্ত্রীর নরেন্দ্র মোদীর কাছে  আবেদনও জানান তাঁরা। মুম্বইয়ের পাশাপাশি দিল্লির যন্তরমন্তরেও চলে অবস্থান। এরই মধ্যে বৃহস্পতিবার জেটের তরফে  কর্মীদের একটি মেইল করা হয়। উড়ান সংস্থার করপোরেট কমিউনিকেশন টিমের ওই  ইমেইলে বলা হয়েছে জেটের সঙ্কট নিয়ে সংবাদ মাধ্যমসহ অন্য কোথাও মুখ খুলতে পারবেন না কর্মীরা।



Get Breaking news, live coverage, and Latest News from India and around the world on NDTV.com. Catch all the Live TV action on NDTV 24x7 and NDTV India. Like us on Facebook or follow us on Twitter and Instagram for latest news and live news updates.

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

Top