Profit

আপনার ফোনের বর্তমান প্ল্যানের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত সব কল ফ্রি:জিও

বুধবার, Jio ঘোষণা করে যে ট্রাই নির্ধারিত আইইউসির সঙ্গে সঙ্গতি রেখে অন্যান্য নেটওয়ার্কে কল করার জন্য প্রতি মিনিটে ৬ পয়সা করে ধার্য হবে

 Share
EMAIL
PRINT
COMMENTS
আপনার ফোনের বর্তমান প্ল্যানের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত সব কল ফ্রি:জিও

Reliance Jio Recharge offers: জিওর আইইউসি টপ-আপ ভাউচারের দাম ১০ টাকা থেকে শুরু হয়ে ১০০ টাকা পর্যন্ত


বৃহস্পতিবার রিলায়েন্স জিও জানিয়েছে যে ৯ অক্টোবর বা তার আগে যে সমস্ত গ্রাহকরা তাঁদের নম্বরগুলি রিচার্জ করেছেন তাঁরা যে কোনও নেটওয়ার্কে বিনামূল্যে কল (Jio Call) করার সুবিধা পাবেন। "আপনি যদি ৯ অক্টোবর বা তার আগে রিচার্জ করে থাকেন, তবে আপনার ওই রিচার্জ প্ল্যানের (Reliance Jio Recharge offers) মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত আপনি ফ্রি কলের সুবিধা (এমনকি অন্য যে কোনও নেটওয়ার্ক) উপভোগ করতে পারবেন" টেলিকম সংস্থাটির তরফে একটি টুইট করে এই কথাটি উল্লেখ করা হয়েছে। বুধবার, জিও (Jio) ঘোষণা করে যে এখন থেকে অন্যান্য নেটওয়ার্ক কল করার জন্যে প্রতি মিনিটে ৬ পয়সা করে দিতে হবে। টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া (TRAI) নির্ধারিত আইইউসি'র সঙ্গে মিল রেখে ওই ঘোষণা করে তারা। এই নিয়ম প্রযোজ্য হলে এই প্রথমবার জিও ব্যবহারকারীদের নিজেদের নেটওয়ার্ক থেকে ফোন কল করার জন্য চার্জ দিতে হবে ।

এর অর্থ হ'ল যে গ্রাহকরা ৯ অক্টোবরের মধ্যে কোনও নতুন প্ল্যান তাঁদের নম্বরে রিচার্জ করেছেন তাঁদের পরবর্তী রিচার্জ  না করা পর্যন্ত অর্থাৎ আগের প্ল্যানের মেয়াদ শেষ না হওয়া পর্যন্ত অন্যান্য নেটওয়ার্কগুলিতে কল করার জন্য কোনও অতিরিক্ত চার্জ দিতে হবে না।

জিও জানায় যে আইওসি চার্জ জিও ব্যবহারকারীদের অন্যান্য জিও নম্বরে এবং ল্যান্ডলাইন ফোন এবং কলগুলিতে হোয়াটসঅ্যাপ, ফেসটাইম এবং এই জাতীয় অন্যান্য প্ল্যাটফর্ম ব্যবহার করার  ক্ষেত্রে প্রযোজ্য হবে না। সমস্ত নেটওয়ার্ক থেকে আসা কলগুলিও ফ্রি হবে। তবে জিওর পোস্টপেড গ্রাহকদের প্রতি মিনিটে ৬ পয়সা হারে এখন থেকেই ভয়েস কলের জন্য চার্জ দিতে হবে।

জিওর আইইউসি টপ-আপ ভাউচারের দাম ১০ থেকে ১০০ টাকা।  এই প্ল্যানগুলি নির্দিষ্ট আইইউসি মিনিট এবং অতিরিক্ত ডেটা সরবরাহ করে।



Get Breaking news, live coverage, and Latest News from India and around the world on NDTV.com. Catch all the Live TV action on NDTV 24x7 and NDTV India. Like us on Facebook or follow us on Twitter and Instagram for latest news and live news updates.

NDTV Beeps - your daily newsletter

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

................................ Advertisement ................................

Top