Jio's Diwali Offer: দীপাবলিতে জিও-এর অফার, এখনই সুযোগ নিন

Jio's Diwali offer: ৮০৮ টাকা দিলে গ্রাহক এক মাসের রিচার্জ প্যাক এবং ১০ টাকার একটি আইইউসি সহ আস্ত একটি নতুন জিও ফোন উপহার দিতে পারবেন প্রিয়জনকে

Jio's Diwali Offer: দীপাবলিতে জিও-এর অফার, এখনই সুযোগ নিন

JioPhone: জিও এই অফারের আওতায় রয়েছে চারটি প্ল্যান দিচ্ছে, যার দাম ৮০৮ টাকা, ১,০০৬ টাকা, ১,৫০১ টাকা এবং ১,৯৯৬ টাকা

সামনেই আসছে দীপাবলি। আলোর এই উৎসব উপলক্ষে অনেকেই তাঁর প্রিয়জনের হাতে তুলে দেন দারুণ উপহার, তবে তার জন্যে বেশ মোটা অঙ্কের গ্যাঁটের কড়িও খসে। এবার আপনার পকেটের দিকে খেলায় রেখে দুর্দান্ত একটি ফোন উপহার দেওয়ার সুযোগ এনে দিচ্ছে জিও। রিলায়েন্স ইন্ডাস্ট্রিজ লিমিটেডের (আরআইএল) সহযোগী সংস্থা রিলায়েন্স জিও ইনফোকম, নতুন গ্রাহকদের জন্যে দারুণ এক অফার (Jio's Diwali offer) নিয়ে এসেছ। মাত্র ৮০৮ টাকা দিয়ে এবার 4G- সক্ষম ফিচার ফোন দিচ্ছে জিও। জানা গেছে, রিলায়েন্স জিও ইনফোকমের ওই ওই জিওফোনের (JioPhone) ডিভাইসটির আসল দাম ১,৫০০ টাকা। কিন্তু দীপাবলি উপলক্ষে ওই ফোনটিই জিও (Jio) দিচ্ছে ৮০৮ টাকায়। অফারটির অংশ হিসাবে, গ্রাহকরা পাবেন একটি মূল রিচার্জের সঙ্গে ১০ টাকার একটি ইন্টারকানেক্ট ইউজ চার্জ (আইইউসি)-এর সুবিধাও, এই তথ্য জানাচ্ছে রিলায়েন্স জিওর ওয়েবসাইট jio.com।

জিওর দীপাবলি অফার সম্পর্কে জেনে নিন ১০টি তথ্য:

  1. জিও এই অফারের আওতায় রয়েছে চারটি প্ল্যান দিচ্ছে, যার দাম ৮০৮ টাকা, ১,০০৬ টাকা, ১,৫০১ টাকা এবং ১,৯৯৬ টাকা।
     

  2. জিওর ওয়েবসাইট অনুযায়ী, ৮০৮ টাকার অফারে, কোনও গ্রাহক একটি মাসিক রিচার্জ প্যাক এবং ১০টাকার একটি আইউসি সহ একটি জিওফোন উপহার দিতে পারবেন।
     

  3. ১,০০৬ টাকার প্ল্যানে, একজন গ্রাহক তিন মাসের রিচার্জ প্যাক এবং ১০ টাকার আইইউসি সহ একটি জিওফোন উপহার দিতে পারবেন।
     

  4. ১,৫০১ টাকার প্ল্যানে, একজন গ্রাহক আট মাসের রিচার্জ প্যাক এবং ১০ টাকার আইইউসি সহ একটি জিওফোন উপহার দিতে পারবেন।
     

  5. ১,৯৯৬ টাকার প্ল্যানে, একজন গ্রাহক ১৩ মাসের রিচার্জ প্যাক এবং ১০ টাকার আইইউসি সহ একটি জিওফোন উপহার দিতে পারবেন।
     

  6. রিচার্জ সহ একটি জিওফোন উপহার দেওয়ার জন্য, রিলায়েন্স জিওর ওয়েবসাইটটিতে ঢুকতে হবে এবং সেখানে 'Gift JioPhone' ট্যাবে ক্লিক করতে হবে।
     

  7. এরপর গ্রাহকরা 'Gift Now' বিকল্পে ক্লিক করতে পারেন এবং প্রাপকের মোবাইল নম্বর সহ নিজের মোবাইল নম্বর দিয়ে প্রক্রিয়াটিতে এগিয়ে যেতে পারেন।
     

  8. ব্যবহারকারীদের জিওফোন সহ অফারগুলির মধ্যে একটি অফার চয়ন করতে এবং উপহার ভাউচারটি পাঠানোর জন্যে অনলাইনে অর্থ প্রদান করতে বলা হবে।
     

  9. জিও ওয়েবসাইট অনুসারে গিফট ভাউচারটি দিয়ে ভারতের যে কোনও রিলায়েন্স জিও স্টোরে গিয়ে ওই ফোন সংগ্রহ করতে পারবেন গ্রাহকরা।
     

  10. এদিকে, জিও জানিয়েছে যে টেলিকম রেগুলেটরি অথরিটি অফ ইন্ডিয়া (টিআরআই) নির্ধারিত আইইউসি'র সঙ্গে সঙ্গতি রেখে অন্যান্য নেটওয়ার্ক অপারেটরদের কল করার জন্য তারা প্রতি মিনিটে ৬ পয়সা চার্জ নেবে। ওই টেলিকম সংস্থাটি বলেছে যে অন্যান্য মোবাইল অপারেটরগুলিতে সমস্ত আউটগোয়িং কলগুলির জন্য, জিও ব্যবহারকারীরা একটি অতিরিক্ত আইইউসি টপ আপ ভাউচার কিনতে পারবেন। এই ভাউচারগুলির দাম ১০ টাকা থেকে ১০০ টাকা। 



More News