মল্লিকার্জুন রাওকে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের প্রধান নির্বাহী কর্মকর্তা নিযুক্ত করল সরকার

Punjab National Bank: ৫৭ বছর বয়সী মল্লিকার্জুন রাও বর্তমানে এলাহাবাদ ব্যাঙ্কের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা।

মল্লিকার্জুন রাওকে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের প্রধান নির্বাহী কর্মকর্তা নিযুক্ত করল সরকার

মল্লিকার্জুন রাও বর্তমানে এলাহাবাদ ব্যাঙ্কের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা

নয়াদিল্লি:

মঙ্গলবার সিএইচ এস এস মল্লিকার্জুন রাওকে (Ch S S Mallikarjuna Rao) পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের (Punjab National Bank) ব্যবস্থাপনা পরিচালক (Managing Director) এবং প্রধান নির্বাহী কর্মকর্তা (Chief Executive Officer) হিসেবে নিযুক্ত করা হয়েছে। ৫৭ বছর বয়সী মল্লিকার্জুন রাও বর্তমানে এলাহাবাদ ব্যাঙ্কের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী কর্মকর্তা। ২০২১ সালের ১৮ সেপ্টেম্বর পর্যন্ত তাঁকে এই নতুন পদে নিয়োগ করা হ'ল।

GST: জিএসটি সংগ্রহ ১৯ মাসে সর্বনিম্ন, নতুন চাপে দেশের অর্থনীতি

তাঁর নিয়োগের আদেশে লেখা রয়েছে, “মন্ত্রিপরিষদের নিয়োগ কমিটি (ACC) পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের ম্যানেজিং ডিরেক্টর এবং চিফ এক্সিকিউটিভ অফিসার হিসাবে এলাহাবাদ ব্যাঙ্কের ব্যবস্থাপনা পরিচালক এবং প্রধান নির্বাহী অফিসার সিএইচ এস এস মল্লিকার্জুন রাওকে নিয়োগের জন্য আর্থিক পরিষেবা বিভাগের প্রস্তাবে অনুমোদন দিয়েছে। আদেশ গ্রহণের তারিখ থেকে ১৮.০৯.২০২১ অবধি বা পরবর্তী আদেশ না হওয়া পর্যন্ত তিনি এই পদে নিযুক্ত হলেন।”

আধার কার্ড দিয়ে আয়কর রিটার্ন দাখিল করলেই পাবেন প্যান? দেখুন নতুন নিয়মাবলী

অগাস্ট মাসেই সরকার ইউনাইটেড ব্যাঙ্ক অব ইন্ডিয়া এবং ওরিয়েন্টাল ব্যাঙ্ক অব কমার্সকে পাঞ্জাব ন্যাশনাল ব্যাঙ্কের সঙ্গে সংযুক্ত করে দেয়। সরকার জানায়, এভাবেই দ্বিতীয় বৃহত্তম পাবলিক সেক্টর ব্যাঙ্ক হিসেবে পরিণত হবে এটি।

More News