জিও প্রিপেইড প্যাকেজে এখন দিচ্ছে নিয়মিত 1.5 জিবি করে ডেটা এবং আনলিমিটেড ফোন করার সুবিধা

জিওর 349 টাকার প্যাকেজটিতে নেট দেওয়া হচ্ছে 105 জিবি করে যা ব্যবহার করা যাবে 70 দিন।অপরদিকে 399 টাকার প্যাকেজটিতে নেট দেওয়া হচ্ছে 126 জিবি যা ব্যবহার করা যাবে 84 দিন ধরে

জিও প্রিপেইড প্যাকেজে এখন দিচ্ছে নিয়মিত 1.5 জিবি করে ডেটা এবং আনলিমিটেড ফোন করার সুবিধা

জিও প্রিপেইড প্যাকেজে এখন দিচ্ছে নিয়মিত 1.5 জিবি করে ডেটা এবং আনলিমিটেড ফোন করার সুবিধা

রিলায়েন্স জিও 19 টাকা থেকে শুরু করে 9,999 টাকা পর্যন্ত এক বছরের প্রিপেইড ব্যালান্সের অফার দিচ্ছে। এর পাশাপাশি টেলিকম অপারেটরের অফিসিয়াল ওয়েবসাইট জিও ডট কম থেকে জানা গিয়েছে যে চারটে প্রিপেইড পরিকল্পনারও অফার দিচ্ছে তারা যাতে প্রতিদিন 1.5 জিবি করে নেট ব্যালেন্স বিনামূল্যে দেওয়া হবে। প্রিপেড প্ল্যানগুলি হলো -149 টাকা, 349 টাকা, 399 টাকা এবং 449 টাকা। 2016 সালের সেপ্টেম্বর থেকে  মুকেশ আম্বানির মালিকানাধীন প্রতিষ্ঠানটি দারুন লোভনীয় সব অফার চালু করায় অন্যান্য টেলিকম সেক্টরের প্রভূত ক্ষতি হয়। এই ধরণের অফার অন্য প্রতিষ্ঠান গুলি গ্রাহকদের দেওয়ার জন্য বিভিন্ন ধরণের নতুন নতুন ডিসকাউন্ট চালু করে যাতে তাদের গ্রাহক সংখ্যা কমে না যায়।

রিলায়েন্স জিওর প্রিপেইড পরিকল্পনাটি বিস্তারিতভাবে দেওয়া হলো:-

জিওর 149 টাকার প্রিপেইড পরিকল্পনা :- এই পরিকল্পনাটিতে প্রতিদিন 4 জি স্পীডে 1.5 জিবি করে নেট ব্যালেন্স দেওয়া হবে যা অতিক্রম করলে ডেটার স্পিড 64 কেবিপিএস-এ কমিয়ে দেওয়া হবে। এই পরিকল্পনাটি বহাল থাকবে 28 দিনের জন্য যাতে সমগ্র নেট ব্যালেন্সের পরিমান দাঁড়াবে 42 জিবি এবং এর পাশাপাশি গ্রাহকরা পাবে স্থানীয়,আন্তর্জাতিক এবং রোমিং সকল ফোন বিনামূল্যে করার সুবিধা। এর পাশাপাশি থাকবে প্রতিদিন বিনামূল্যে 100 টি করে ম্যাসেজ করার সুবিধা ও জিওর সকল অ্যাপ্-ও ডাউনলোড করা যাবে এর সাহায্যে।

জিওর 349 টাকার প্রিপেইড পরিকল্পনা :- এই পরিকল্পনাটিতে প্রতিদিন 4 জি স্পীডে 1.5 জিবি করে নেট ব্যালেন্স দেওয়া হবে যা অতিক্রম করলে ডেটার স্পিড 64 কেবিপিএস-এ কমিয়ে দেওয়া হবে। এই পরিকল্পনাটি বহাল থাকবে 70 দিনের জন্য যাতে সমগ্র নেট ব্যালেন্সের পরিমান দাঁড়াবে 105 জিবি এবং এর পাশাপাশি গ্রাহকরা পাবে স্থানীয়,আন্তর্জাতিক এবং রোমিং সকল ফোন বিনামূল্যে করার সুবিধা।এর পাশাপাশি থাকবে প্রতিদিন বিনামূল্যে 100 টি করে ম্যাসেজ করার সুবিধা ও জিওর সকল অ্যাপ্-ও ডাউনলোড করা যাবে এর সাহায্যে।

জিওর 399 টাকার প্রিপেইড পরিকল্পনা :- এই পরিকল্পনাটিতে প্রতিদিন 4 জি স্পীডে 1.5 জিবি করে নেট ব্যালেন্স দেওয়া হবে যা অতিক্রম করলে ডেটার স্পিড 64 কেবিপিএস-এ কমিয়ে দেওয়া হবে। এই পরিকল্পনাটি বহাল থাকবে 84 দিনের জন্য যাতে সমগ্র নেট ব্যালেন্সের পরিমান দাঁড়াবে 126 জিবি এবং এর পাশাপাশি গ্রাহকরা পাবে স্থানীয়,আন্তর্জাতিক এবং রোমিং সকল ফোন বিনামূল্যে করার সুবিধা। এর পাশাপাশি থাকবে প্রতিদিন বিনামূল্যে 100 টি করে ম্যাসেজ করার সুবিধা ও জিওর সকল অ্যাপ্-ও ডাউনলোড করা যাবে এর সাহায্যে।

জিওর 449 টাকার প্রিপেইড পরিকল্পনা :- এই পরিকল্পনাটিতে প্রতিদিন 4 জি স্পীডে 1.5 জিবি করে নেট ব্যালেন্স দেওয়া হবে যা অতিক্রম করলে ডেটার স্পিড 64 কেবিপিএস-এ কমিয়ে দেওয়া হবে। এই পরিকল্পনাটি বহাল থাকবে 91 দিনের জন্য যাতে সমগ্র নেট ব্যালেন্সের পরিমান দাঁড়াবে 136 জিবি এবং এর পাশাপাশি গ্রাহকরা পাবে স্থানীয়,আন্তর্জাতিক এবং রোমিং সকল ফোন বিনামূল্যে করার সুবিধা।এর পাশাপাশি থাকবে প্রতিদিন বিনামূল্যে 100 টি করে ম্যাসেজ করার সুবিধা ও জিওর সকল অ্যাপ্-ও ডাউনলোড করা যাবে এর সাহায্যে।
More News