মাত্র 99 টাকায় 20Mbps ব্রডব্যান্ড প্ল্যান আনলো BSNL

এই কম্বো প্ল্যানে 20Mbps পর্যন্ত স্পিড পাবেন BSNL গ্রাহকরা। এছাড়াও জানা গিয়েছে ডেইলি ডাটা লিমিট থাকবে এই সবকটি প্ল্যানে।

মাত্র 99 টাকায় 20Mbps ব্রডব্যান্ড প্ল্যান আনলো BSNL

হাইলাইটস

  • 99 টাকা থেকে 399 টাকা পর্যন্ত বিভিন্ন দামে পাওয়া যাবে প্ল্যানগুলি
  • 90 দিন এই প্ল্যান ব্যাবহার করা যাবে
  • 99 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডাটা পাবেন

ব্রডব্যান্ডে চারটি নতুন প্ল্যান আনল রাষ্ট্রায়াত্ত টেলিকম সংস্থা ভারত সঞ্চার নিগম লিমিটেড। 20 শবজে পর্যন্ত এই সবকটি প্ল্যানেই থাকবে ডেইলি ডাটা লিমিট। আপাতত শুধুমাত্র নতুন গ্রাহকরাই এই প্ল্যান নিতে পারবেন। মাত্র 99 টাকা থেকে শুরু হবে এই প্ল্যান। 399 টাকা পর্যন্ত বিভিন্ন দামে এই প্ল্যানগুলি ব্যাবহার করতে পারবেন নতুন গ্রাহকরা। এই প্ল্যানগুলিতে 45GB থেকে 600GB পর্যন্ত ডাটা পাবেন গ্রাহকরা। JioFiber লঞ্চের ঠিক আগেই নতুন এই প্ল্যান লঞ্চ করল BSNL। প্রসঙ্গত JioFiber এ গ্রাহকরা মাসে 1000 টাকার কমে 1000Mbps কানেকশান ব্যাবহার করতে পারবেন।

BBG ULD নামের এই কম্বো প্ল্যানে 20Mbps পর্যন্ত স্পিড পাবেন BSNL গ্রাহকরা। এছাড়াও জানা গিয়েছে ডেইলি ডাটা লিমিট থাকবে এই সবকটি প্ল্যানে। এই ডাটা ডেষ হয়ে গেলে স্পিড কমে 1Mbps হয়ে যাবে। সম্প্রতি টেলিকম টকে এক রিপোর্টে এই কথা জানানো হয়েছে। এছাড়াও এই প্ল্যানের সাথে সারা দেশে ভয়েস কলের সুবিধা পাবেন গ্রাহকরা। আন্দামান ও নিকোবর দ্বীপপুঞ্জ ছাড়া সারা ভারতের BSNL এর নতুন গ্রাহকরাই এই প্ল্যান ব্যাবহার করতে পারবেন।

99 টাকার ব্রডব্যান্ড প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 1.5GB ডাটা ব্যাবহার করতে পারবেন। এরপরে 199 টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা প্রতিদিন 5GB ডাটা ব্যাবহার করতে পারবেন। 299 টাকা ও 399 টাকার মাসিক প্ল্যানে গ্রাহকরা রোজ যথাক্রমে 10GB ও 20GB ডাটা পাবেন বলে জানানো হয়েছে। প্রসঙ্গত এই সব কানেকশানের স্পিড 20Mbps। আর ডেইলি লিমিট শেষ হলে সব প্ল্যানেই স্পিড কমে 1Mbps হয়ে যাবে। রোজ রাত 12 টায় রিসেট হবে অ্যাকাউন্টের ডাটা।

এই প্ল্যানগুলির সাথেই BSNL গ্রাহকদের একটি ইমেল অ্যাকাউন্ট দেবে। এই অ্যাকাউন্টে 1GB পর্যন্ত ডাটা ব্যাবহার করতে পারবেন গ্রাহকরা। মাত্র 90 দিনের জন্য চালু থাকবে BSNL এর এই অফার। এরপরে গ্রাহকদের BSNL এর অন্য যে কোন প্ল্যানে চলে যেতে হবে। রিপোর্টে আরও জানানো হয়েছে নতুন  গ্রাহকদের শুরুতে 500 টাকা জমা রাখতে হবে কোম্পানির কাছে।